ইন্টার মিয়ামির জার্সিতে মেসি

A G Bengali
জল্পনার অবসান হলো। অবশেষে লিওনেল মেসিকে (Lionel Messi) দেখা গেল ইন্টার মিয়ামির (Inter Miami) জার্সিতে। ২০২৫ সাল পর্যন্ত আমেরিকার (USA) এই ক্লাবের সঙ্গে যুক্ত হলেন আর্জেন্টাইন অধিনায়ক। মেজর লিগ সকার, ইন্টার মিয়ামির সোশ্যাল মিডিয়া কিংবা মেসির ইন্টাগ্রাম খুললেই দেখা যাবে পিন্ক জার্সির পরা সদ্য বিশ্বকাপজয়ী অধিনায়কের ছবি ঘুরে বেড়াচ্ছে চারিদিকে। ৩৬ বছর বয়সী মেসি নিজেই বলেছেন, “এটা একটা দুর্দান্ত সুযোগ এবং একসঙ্গে আমরা সুন্দর প্রকল্পটি তৈরি করতে থাকব।”
দলের তরফে জানানো হয়েছে, “সাতবারের ব্যালন ডি'অর বিজয়ী ফুটবলার আগামী দিনে স্কোয়াডে যোগ দেবেন এবং একটি ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার স্পট ধারণ করবেন।” জানা যাচ্ছে, পরের সপ্তাহের শনিবার মিয়ামির জার্সিতে মেসির অভিষেক হতে চলেছে মেজর লিগ সকারে। আশা করা হচ্ছে, মিয়ামি তাদের লিগ কাপের উদ্বোধনী ম্যাচে মেক্সিকোর ক্রুজ আজুলের বিরুদ্ধে খেলবে। রবিবার ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ভক্তদের সামনে মেসিকে প্রদর্শন করা হবে। এরপর সোমবার মেসি ও মিয়ামির কর্তৃপক্ষ সাংবাদিক সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে জানাবে এই চুক্তির বিষয়ে।
দলের সহ-মালিক এবং প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যাম (David Beckham) বলেছেন, "আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের নিয়ে আসার স্বপ্ন দেখেছিলাম। আমেরিকায় ফুটবলের বিকাশে সহায়তা করার জন্য এবং এই খেলায় একটি উত্তরাধিকার গড়তে, যখন আমি এলএ গ্যালাক্সিতে এসেছিলাম তখন আমার একই স্বপ্ন ছিল ভালো ফুটবলারদের এখানে নিয়ে আসব। আজ সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে।”

Find Out More:

Related Articles: