ধোনির পা ছুঁয়ে প্রণাম অরিজিৎ সিংয়ের

A G Bengali
অরিজিৎ সিংয়ের জীবন দর্শন পুরোপুরি আলাদা, একাধিকবার নিজেই তিনি সেই বিষয়ে প্রমান দিয়েছেন। এবার আরও এক ধাপ এগিয়ে ‘মাটির মানুষ’ অরজিতের দর্শন পেলেন তাঁর অনুগামীরা। আইপিএলের মঞ্চে দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করলেন ভারতের অন্যতম সেরা প্লেব্যক সিঙ্গার। যা দেখে অবাক হলেন ধোনি নিজেই।
শুক্রবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলার এই গায়ক। প্রায় ৩০ মিনিটের অসাধারন একটি পারফর্মেন্স উপহার দেন দর্শকদের। একাধিক সুপারহিট গান শোনা যায় তাঁর গলায়। অরিজতের গান শুনে চুপ করে বসে থাকতে পারেননি অনেকে। নাচে-গানে এদিনের উদ্বোধনী অনুষ্ঠান জমে গিয়েছিল। এর কিছুক্ষণ পর টসের জন্য সঞ্চালক মঞ্চে ডাকেন দুই দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং হার্দিক পান্ডিয়াকে। পরিচয় পর্ব সারার সময় আচমকাই ধোনিকে প্রণাম করে বসেন অরিজিৎ। ভারতের প্রাক্তন অধিনায়ক স্বাভাবিক ভাবেই কিছুটা অবাক হয়ে যান। কোনও মতে অরিজিৎকে আটকানোর চেষ্টা করেন তিনি।
ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ধোনিকে প্রণাম করার সেই ছবিটি। অরিজিতের গানে লিপ্সিং করতে দেখা দিয়েছে মাহিকে। সব মিলিয়ে বলাই যায় বেশ জমাজমাট ছিল আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।
প্রসঙ্গত, লা লিগার এল ক্লাসিকোর (El Clasico) আসর বসে মেসির (Messi) প্রাক্তন ক্লাব বার্সেলোনার হোম গ্রোউন্ড ক্যাম্প ন্যুতে (Camp nou)। বার্সেলোনা (Barcelona) বনাম রিয়াল মাদ্রিদের (Real Madrid) সেই ম্যাচেই শোনা অরিজিৎ সিংয়ের গাওয়া ব্যায়রিয়া। এই প্রথম বিদেশের মাটিতে ফুটবল ম্যাচ চলাকালীন শোনা গেল বলিউডের কোনও গান। অমিতাভ ভট্টাচার্যের লেখা এই গানে সুর দিয়েছেন  গোল্ডি সোহেল। এখনও পর্যন্ত ৮০ লক্ষের বেশি মানুষ ইউটিউবে গানটি শুনেছেন। মুক্তির পরই ভাইরাল ব্যায়রিয়া গানটি। তার উপর বার্সেলোনার মাটিতে এই গান শোনা যাওয়ায় অত্যন্ত খুশি হয়েছিলেন অরিজিতের ভক্তেরা।

Find Out More:

Related Articles: