রাজস্থানের 'জি লে জারা'র শ্য়ুট

A G Bengali
২০২১ শেই বলিউড অভিনেতা ও পরিচালক ফারহান আখতার(Actor and director Farhan Akhtar) তাঁর আগামী ছবি 'জি লে জারা'র (Jee Le Zara) ঘোষণা করেছিলেন। এই প্রথমবার বলিউডের তিন জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ, (Katrina Kaif )প্রিয়ঙ্কা চোপড়া(Priyanka Chopra) এবং আলিয়া ভাট(Aalia Bhatt) অভিনয় করতে চলেছেন একই ছবিতে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল তিন বন্ধুর কাহিনি। যাতে মুখ্য ভূমিকায় ছিলেন আমির খান, সইফ আলি খান ও অক্ষয় খান্না। তার ২০ বছর পূর্তিতেই ‘জি লে জরা’র(Jee Le Zaraa) ঘোষণা করে ফারহান জানিয়ে দিলেন, এ ছবিও রোড মুভি হতে চলেছে। আর তাতে থাকছেন বলিউডের তিন সুন্দরী।
প্রিয়ঙ্কা-ক্যাটরিনা-আলিয়া এক ছবিতে মানেই বাড়তি আকর্ষণ। প্রিয়াঙ্কার সঙ্গে অভিনেতা এবং প্রযোজক হিসেবে কাজ করেছেন ফারহান। অন্যদিকে ক্যাটরিনা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র (Zindagi Na Milegi Dobara) গুরুত্বপূর্ণ অঙ্গ ছিলেন। জোয়া আখতার পরিচালিত সে ছবিও ছিল রোড মুভি এবং তার অন্যতম প্রযোজক ছিলেন ফারহান। নিজে অভিনয়ও করেছিলেন ছবিতে। জোয়ার পরিচালনায় ‘গাল্লি বয়’ ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট।
শোনা যাচ্ছে, এই ছবির জন্য রাজস্থানে লোকেশান খোঁজা শুরু করেছেন ছবির টিম। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে ফারহান একটি ছবি পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে তিনি একটি মরুভূমিতে দাঁড়িয়ে আছেন। বালির স্তূপের উপর দাঁড়িয়ে দূরের দিকে তাকিয়ে তাকিয়ে আছেন। "সোনার সন্ধান করছি," তিনি তার পোস্টের ক্যাপশনে লিখেছেন এবং হ্যাশট্যাগ যোগ করেছেন, 'জি লে জারা'। ফারহান স্থানটিকে রাজস্থান হিসেবে বেছে নিয়েছেন। এর থেকেই নেটাগরিকদের ধারণা রাজস্থানে হতে চলেছে ছবির শ্যুটিং। শোনা যাচ্ছে এটি একটি রোড ট্রিপের গল্প। তিনজনের জার্নি দেখানো হবে ছবিতে।
শোনা গিয়েছিল প্রিয়ঙ্কা চোপড়া ছবি থেকে সরে যাচ্ছে, গুজব সত্ত্বেও ছবিটির কাস্ট অক্ষত রয়েছে তার প্রমাণ মিলেছে, ফারহান পোস্টটিতে কাকে ট্যাগ করেছেন তাতেই। এক্সেল মুভিজ ছাড়াও, টাইগার বেবি, তার প্রযোজক অংশীদার রিতেশ সিধওয়ানি, বোন জোয়া আখতার এবং তার প্রযোজক অংশীদার রীমা কাগতি, ফারহানও আলিয়া, প্রিয়াঙ্কা এবং ক্যাটরিনাকে ট্যাগ করেছেন এই পোস্টটি।

Find Out More:

Related Articles: