হত্যার হুমকি অরুণিমাকে, গ্রেফতার যুবক

A G Bengali
পরিবারের সদস্যদের হত্যা করার ভয় দেখানো, অ্যাসিড ছুড়ে আক্রমণ করার হুমকি— দু’বছর ধরে অভিনেত্রী অরুণিমা ঘোষকে নানা ভাবে ব্যতিব্যস্ত করেন এক যুবক। এমনই অভিযোগ অভিনেত্রীর। রবিবার রাতে অরুণিমার বাড়ি পর্যন্ত পৌঁছে যান সেই যুবক। আতঙ্কিত অরুণিমা তখনই পুলিশের কাছে যুবকের বিরুদ্ধে অভিযোগ জানান। তার পরেই অরুণিমার বাড়ির সামনে থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম মুকেশ সাউ, জানা গিয়েছে গড়ফা থানা এলাকার বাসিন্দা সে। ইতিমধ্যেই নায়িকার নিরাপত্তা আঁটোসাটো করেছে লালবাজার।

একটি সংবাদমাধ্যমে অরুণিমা ঘোষ জানান, জানান, '' শুধু আমাকেই নয়, আমার বন্ধু, মা-মাসি, এমনকী আমার ছোট ভাইকেও ফোন করে নোংরা কথা বলত অভিযুক্ত, সেই ভাষা মুখে আনা যায় না! আমার বাড়ি চলে আসত! ১০০টা নম্বর থেকে ফোন করত! রীতিমত প্রাণনাশের হুমকি দিত! কখনও বলত পিটিয়ে মেরে ফেলবে, কখনও বলত মুখে অ্যাসিড ছুঁড়বে! আমার ফোন নম্বর যে কত লোককে দিয়ে দিয়েছে তার হিসেব নেই! রাতদিন অচেনা লোকজন ফোন করে বিরক্ত করছে আমায়!''
পুলিশ সূত্রে খবর, এই যুবক ঠিক কোন উদ্দেশ্যে এবং কেন অভিনেত্রীকে এভাবে ভয় দেখাত, অরুণিমার ফোন নম্বরই বা সে পেল কোথা থেকে, বাড়ি কীভাবে চিনল –এইসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। মুকেশ সাউয়ের বিরুদ্ধে শ্লীলতাহানি, খুনের হুমকি দেওয়া-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। আজই ব্যাঙ্কশাল আদালতে তোলা হয় অভিযুক্তকে।

Find Out More:

Related Articles: