আসছে ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান

A G Bengali
এবার ওটিটি দুনিয়ায় টলিতারকা রঞ্জিৎ মল্লিক(Ranjit Mallick)।১১ অগস্ট জনপ্রিয় ওটিটিতে(Ott Platform) আসছে হরনাথ চক্রবর্তী(Haranath Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ(Web Series) ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান(Ghosh Babur Retirement Plan)।সদ্যই মুক্তি পেল জমজমাট কমেডি সিরিজের টিজার। সিরিজে ঘোষ বাবুর চরিত্রে অভিনয় করেছেন রঞ্জিৎ মল্লিক।তাঁর সঙ্গে বিপরীতে রয়েছেন অনুরাধা রায়(Anuradha Roy)।সিরিজে দেখা যাবে আরিয়ান ভৌমিক(Aryann Bhowmik),অদ্রিজা রায়(Adrija Roy) ছাড়াও আরও অনেককে।


পাঁচ দশক ধরে বড়পর্দায় অসংখ্য ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করার পর এবার ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিৎ মল্লিক।সিরিজের নাম ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান।পোস্টারের পর সদ্যই প্রকাশ্যে এসেছে সিরিজের টিজার। সিরিজটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী।দায় দায়িত্ব,বিদ্রোহ থেকে শ্বশুরবাড়ি জিন্দাবাদ, এর আগে হরনাথের পরিচালনায় বহু ছবিতে অভিনয় করেছেন রঞ্জিৎ মল্লিক।বক্সঅফিসে রীতিমতো সফলও হয়েছে সেই সব ছবি। তাই প্রথম ওয়েব সিরিজেও ঘোষবাবুর চরিত্রে রঞ্জিৎ মল্লিককেই বেছে নিয়েছেন হরনাথ চক্রবর্তী।সিরিজে একজন সদ্য রিটায়ার করা বৃদ্ধের ভূমিকায় অভিনয় করছেন টলিউডের অন্যতম সেরা চরিত্রাভিনেতা।যিনি ভেবেই নাজেহাল রিটায়ার্ড করার পর কি ভাবে কাটবে তার বাকি জীবন।দুর্দান্ত এই কমেডি সিরিজে রঞ্জিৎ মল্লিকের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী অনুরাধা রায়। পাশাপাশি দেখা যাবে আরিয়ান ভৌমিক ও অদ্রিজা রায় ছাড়াও আরও অনেককে।

অন্যদিকে, ‘সিংহম’, ‘সিম্বা’ এবং ‘সুরিয়াবংশী’ এর মত অ্যাকশন সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছেন রোহিত শেঠি।বলিউডের বাণিজ্যিক সিনেমার অন্যতম সফল নির্মাতা রোহিত শেঠি।দীর্ঘ দিন ধরে গুঞ্জন উড়ছিল, ‘সিংহম’ ফ্যাঞ্চাইজির নতুন পার্ট আসছে। ‘সিংহম এগেইন’ সিনেমায় আসছেন একঝাক বলিউড তারকা। এর মাধ্যমে পুলিশ ইউনিভার্স এবং রোহিত শেঠির ক্যারিয়ারের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সিঙ্গাম এগেইন’।

Find Out More:

Related Articles: