কবে রিসেপশন সৃজিত মিথিলার ?

Biswas Riya

অনেকদিন ধরেই লাইম লাইটে আছেন সৃজিত মিথিলা জুটি। যদিও বিয়েটা সেরেছিলেন ঘনিষ্ঠদের নিয়ে একটু অনাড়ম্বরভাবেই তবুও হাজার চেষ্টা স্বত্বেও নিজেদের রিসেপশনের দিনটা লুকিয়ে রাখতে পারলেননা। আগামী ২৯ শে ফেব্রুয়ারি তাঁদের রিসেপশন ডেট। গত ৬ ডিসেম্বর পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে আইনি সইসাবুদের কাজটা সেরে ফেলেন তাঁরা। এ বার ভূরিভোজের পালা।

 

এমন একটা বিশেষ দিনে একটু বিশেষ সাজে তো সেজে উঠতেই হবে, কিন্তু সে দিনের পোশাকের দায়িত্বভার কার ওপর পড়ল? প্রশ্নের উত্তর দিতে গিয়ে হাসলেন শর্বরী দত্ত। ‘‘সৃজিত-মিথিলা দু’জনেই এসেছিল ‘শূন্য’তে। ওদের পছন্দের রং লাল। শুনলাম মিথিলা লাল পরছে। সেটা মাথায় রেখেই সৃজিতের পোশাকের জন্য লাল রং বেছে নিয়েছি। আচকান আর ধুতি পরাব সে দিন ওকে। পোশাকে থাকবে ঘন সুতোর কাজ।’’ বললেন ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত। 

 

এটা তো গেল সৃজিতের সাজের ব্যাপার , কিন্তু মিথিলার জন্য কী থাকছে? শর্বরী বললেন, ‘‘মিথিলাকে একটা ওড়না দিচ্ছি। শাড়িটা তো ও, ওর ভাবনায় পরবে।’’

 

শুধুমাত্র পোশাকেই যে অভিনবত্ব থাকছে তা কিন্তু নয়, পোশাকের মতো নিমন্ত্রণপত্রেও রয়েছে অভিনবত্বের ছোঁয়া। সেখানে ঘুরেফিরে এসেছে সৃজিতের সিনেমার অনুষঙ্গ। পোশাকেও তেমনই আশ্চর্য ঘটনা ঘটতে চলেছে। সৃজিতের আচকানের কারুকাজে জঙ্গলের নানা মোটিফ। ‘কাকাবাবু’ সিরিজে আবার হাত দিচ্ছেন সৃজিত। এ বার অভিযান জঙ্গলে।রিসেপশনের পোশাকেও থাকবে সেই সঙ্কেত।

 

 

Find Out More:

Related Articles: