মহেশ ভাটের মৃত্যুর খবর ওড়ালেন পূজা

GHOSH ARPAN

বলিউড পরিচালক মহেশ ভাটের মৃত্যুর গুজব ওড়ালেন কন্যা পূজা ভাট। তিনি জানান, বাবা ভালো আছেন, জীবিত আছেন। এবং তাঁর প্রমাণ হিসাবে একটি বিশেষ ছবিও পোস্ট করেছেন তিনি। আর যাঁরা এই গুজব রটিয়েছেন তাদের এক হাত নিয়েছে মহেশ কন্যা। নিজের ইন্সটা হ্যান্ডেলে পূজা লেখেন, যে বা যাঁরা আমার বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে গুজব রটাচ্ছেন তাদের জন্য প্রমাণ হিসাবে এই ছবিটা দিলাম। উনি এখন দিব্যিই রয়েছন। আশা রাখি উনি এখনও অনেকদিন আমাদের সঙ্গেই থাকবেন।  

প্রসঙ্গত, ১৯৯১ সালের সুপারহিট ‘সড়ক’ ছবির সিক্যুয়াল নিয়ে বলিউডে আবার কাম ব্যাক করতে চলেছেন মহেশ ভাট। প্রায় ২০ বছর পর তাঁর পরিচালনায় সড়ক ২-তে অভিনয় করতে দেখা যাবে পূজা ভাট ও সঞ্জয় দত্তকে। সেই সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন মহেশ বাটের আর এক কন্যা আলিয়া ভাটও। আগামী বছর ১০ জুলাই ছবিটি মুক্তি পাবে।

উল্লেখ্য, মহেশ কন্যা আলিয়া বাটের বিয়ে নিয়ে জল্পনা যেন কিছুতেই থামছে না। এবার শোনা যাচ্ছে নতুন বছরের গোড়ার দিকেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋষি কাপুর ও নিতু সিংয়ের পুত্র রণবীর কাপুরের সঙ্গে। এতদিন ক্যান্সারের চিকিতসার জন্য নিউ ইয়র্কে ছিলেন ঋষি কাপুর। সেখানে আলিয়াকে যেতে দেখা গিয়েছে। এবার সুস্থ হয়ে দেশে ফিরেছেন ঋষি কাপুর। গুঞ্জন, এবার হয়তো ছেলের বিয়ে নিয়ে পাকাপাকি সিদ্ধান্ত সেরে ফেলবেন তাঁরা।

বর্তমানে রণবীর কাপুর ও আলিয়া ভাট কেনিয়াতে ছুটি কাটাচ্ছেন। প্রফেশনাল জীবনে দু’জনে খুবই ব্যস্ত থাকলেও নিজেদের ব্যক্তিগত জীবনের জন্য ঠিক সময় বের করে নেন তাঁরা। যে ছবি প্রকাশ পেয়েছে সেখানে দু’জনের রসায়ন এবং কোয়ালিটি টাইম কাটাচ্ছেন বলেই নেটিজেনদের মত।



Find Out More:

Related Articles: