মেয়েকে কোন পেশায় দেখতে চান আলিয়া ভাট?

A G Bengali
বলিউডে (Bollywood) আর নেপোটিজম যেন এক সুতোয় বাঁধা। বাবা-মা দু’জনেরই পেশা অভিনয়। আবার বাবা এবং মায়ের পরিবারের অধিকাংশ সদস্য অভিনয় পেশার সঙ্গেই যুক্ত। আর তাই তাঁদের ছেলে-মেয়েরাও যে এই পেশাতে আসবে সেটাই স্বাভাবিক। পরিচালক মহেশ ভাট ও সোনি রাজদানের মেয়ে আলিয়া ভাট (Alia Bhatt)। বলিউডের সঙ্গে সংযোগ সেই ছোট থেকেই। কিন্তু তাঁর মেয়ে রাহা কাপুরকে অভিনেত্রী হিসেবে দেখতে চান না আলিয়া। গত বছর নভেম্বরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন কপূর পরিবারের বউমা আলিয়া ভাট। দুই পরিবারের সকলেই অভিনেতা, নয় পরিচালক। এবার সেই ধারা ভাঙতে চান আলিয়া।
সম্প্রতি 'রকি অউর রানি কি প্রেম কাহানী'র প্রচারে এসে এমনটাই জানান অভিনেত্রী। তাঁকে জিজ্ঞাসা করা হয় রাহাকে কি করতে চান তিনি? উত্ত্রে আলিয়া বলেন, "যখনই ওর দিকে তাকাই, মনে হয় ও তো বিজ্ঞানীই তৈরি হবে।" যদিও রণবীর কাপুর নিজের ইচ্ছে মেয়ের উপর চাপাতে একেবারেই নারাজ তিনি। তাঁর কথায়, "আমার মনে হয় আলিয়া একটু বেশিই ভেবে ফেলে। ও ভীষণ চাপ নিয়ে নেয়। আমি শুধু ওর সঙ্গে ফুটবল খেলতে চাই। আমি চাইনা আতুপুতু করে রাখতে। আমার মনে হয়, তাতে ভবিষ্যতে আমাদের মেয়েরই অসুবিধে হবে।"
প্রসঙ্গত, ২০২২-এর এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘ পাঁচ বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। বিয়ের দুমাসের মধ্যেই মা হওয়ার খবর দেন আলিয়া। এরপর নভেম্বর মাসে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। মেয়ের নাম রাখা হয় রাহা কাপুর। সন্তান জন্ম দেওয়ার কিছু দিনের মধ্যেই কাজে ফেরেন আলিয়া। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর ছবি ‘রকি অউর রানি…’। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রণবীর সিং।

Find Out More:

Related Articles: