আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হেঁটে নজর কাড়লেন যিশু-কন্যা

A G Bengali
আন্তর্জাতিক স্তরে সবার নজর কাড়লেন অভিনেতা যিশু সেনগুপ্তের (Jisshu Sengupt) কন্যা সারা (Sara Sengupta)। ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে র‍্যাম্পে হাঁটলেন সারা। সুখবরটি প্রথম ভাগ করে নিয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Director Srijit Mukherjee)। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি উমা-তে নজর কেড়েছিলেন সারা। তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। ছোট ‘উমা’ তাকে গর্বিত করায় আনন্দে উচ্ছসিত পরিচালক।
সম্প্রতি ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে র‍্যাম্পে হাঁটলেন টলিউড অভিনেতা যিশু সেনগুপ্তর মেয়ে সারা। এখন তাঁর বয়স ১৮। গোটা বিশ্ব থেকে ১০০ জন মডেলকে বাছা হয়েছিল এই র‍্যাম্পে হাঁটার জন্য। সেখানেই জায়গা করে নিলেন যিশুর মেয়ে। মুম্বইয়ে গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনেই ক্রিশ্চিয়ান ডিওরের এই ফ্যাশন শো অনুষ্ঠীত হয়। সেখানে উপস্থিত ছিল দেশ-বিদেশের তাবড় তাবড় ফ্যাশন দুরস্ত মানুষ। আলোর ঝলকানিতে আত্মবিশ্বাসের সঙ্গে র‍্যাম্পে হাঁটলেন সারা। তা দেখে আপ্লুত পরিচালক সৃজিত। সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে আবেঘঘন পোস্ট করলেন তিনি। লিখলেন, আমার ছোট্ট উমা…!
সৃতিজ ক্যাপশনে লিখলেন, “আমার ছোট্ট উমা। ক্রিশ্চিয়ান ডিওর (Christian Dior) মডেল হিসাবে মনোনীত হয়েছে সে। বিশ্বের শত শত মডেল যার জন্য অপেক্ষায় থাকে, সেখানে আমাদের উমা। আত্মবিশ্বাসের সঙ্গে হাঁটল র‍্যাম্পে। আমি গর্বিত, গর্বিত গর্বিত!”সেই পোস্টের নীচে অভিনন্দন জানিয়েছেন টলিউডের তারকারা। মন্তব্য করেছেন সারার মা, অভিনেত্রী নীলাঞ্জনা সেনগুপ্তও। সৃজিতকে ট্যাগ করে হৃদয় চিহ্ন এঁকে তিনি লিখলেন, ‘‘প্রশিক্ষণ শুরু হয়েছিল ‘উমা’ থেকেই।’’
মডেলিং-এ বেশ হাত পাকিয়েছেন সারা। কলকাতায় সুপারমডেল নয়নিকা চট্টোপাধ্যায়ের (Supermodel Naynika Chatterjee) কাছে কিছু দিন তালিম নেন। বৃহস্পতিবারের ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের বহু তারকা। বলিউডের রেখা থেকে শুরু করে আনুষ্কা শর্মা (Anushka Sharma), সোনম কাপুর (Sonam Kapoor), অনন্যা পাণ্ডে, বিরাট কোহলি, এমনকি ছিলেন আম্বানিরাও। আমন্ত্রিত ছিলেন বিশ্বের শীর্ষ সুপারমডেল বেলা হাদিদ এবং গিগি হাদিদও। তাদের সামনে সারার মতোই প্রথমবার র‍্যাম্পে হেঁটেছেন বলিউড অভিনেতা অর্জুন রামপালের কন্যা মায়রা।

Find Out More:

Related Articles: