বাংলাদেশের ওয়েব ফিল্মে শ্রীলেখা-দর্শনা

A G Bengali
টলিউডের ডাকাবুকো অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এর আগে বাংলাদেশের ছবিতেও অভিনয় করেছেন। সৌন্দর্য এবং অভিনয় গুণে শ্রীলেখা ওপার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। এবার তাঁকে দেখা যাবে বাংলাদেশের (Bangladesh) এক ওয়েব সিনেমায়।

'কলকাতা ডায়েরিজ' (Kolkata Diaries) শীর্ষক একটি ওয়েবক ফিল্মের শুটিং সম্প্রতি শুরু হয়েছে। ৯০ মিনিটের এই ওয়েব ফিল্মটি বানাচ্ছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা (Rashed Raha)। এই ছবির গল্পও লিখেছেন রাশেদ (Rashed)a। শ্রীলেখা ছাড়াও এপার বাংলার দর্শনা বণিককেও (Darshana Banik) দেখা যাবে এই ওয়েব ছবিতে। এছাড়াও থাকছেন বাংলাদেশের অভিনেতা সিফাত আমিন। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে শ্রীলেখাকে। একজন সফল উদ্যোক্তা শ্রীলেখার প্রতিষ্ঠানের কর্মীর চরিত্রে অভিনয় করবেন দর্শনা। সম্প্রতি এই ছবির শুটিং উত্তর কলকাতা এবং বোলপুরে হয়েছে।
ছবিটি সম্পর্কে শ্রীলেখা জানিয়েছেন,'কলকাতা ডায়েরিজ' নামে একটি ওয়েব ছবিতে তিনি অভিনয় করছেন। চরিত্রটির নাম অনামিকা সাহা। যিনি একজন সফল উদ্যোক্তা। নিজের শর্তেই স্বাধীন ভাবে বাঁচতে ভালোবাসেন।' ছবিটি শীঘ্রই একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।


প্রসঙ্গত, এর আগে রাশেদ রাহার  'ভালোবাসা দার্জিলিং' নামে একটি টেলিছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। উল্লেখ্য যে মাসখানেক আগে নিজের পরিচালিত সম্পদৈর্ঘ্যের চলচ্চিত্র 'এবং ছাদ' নিয়ে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ঘুরে এসেছেন শ্রীলেখা।

অন্যদিকে, হৃদরোগে আক্রান্ত (Heart Attack) অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। বসানো হয়েছে স্টেন্ট। তাঁর এই শারীরিক অসুস্থতার কথা নিজেই জানান অভিনেত্রী। বাবার সঙ্গে নিজের একটি আদুরে ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, কয়েক দিন আগে আমার হার্ট অ্যাটাক হয়। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে। স্টেন্ট বসেছে। সব থেকে বড় কথা, আমার চিকিৎসক আমায় বলেছেন, আমার হৃদয় সত্যিই বড়। সুস্মিতা ওই পোস্টে আরও লেখেন, আমি এখন অনেকটা সুস্থ। তাই এই ছবিটা পোস্ট করলাম। তোমাদের সকলকে খুব ভালবাসি। আরও বেশকিছু বছর বেঁচে থাকতে পারব।

Find Out More:

Related Articles: