প্রয়াত লিসা প্রেসলি

A G Bengali
প্রয়াত আমেরিকার রকসঙ্গীত তারকা এলভিস প্রেসলির (Elvis Presley) কন্যা, লিসা ম্যারি প্রেসলি (Lisa Marie Presley)। বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসের বাড়িতেই হৃদ্‌রোগে আক্রান্ত হন লিসা। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় তাঁর। মেয়ের মৃত্যুতে মা প্রিসিলা বলেন, লিসা আর নেই। মেয়েটা আমাদের ছেড়ে চলে গেল। খুব কষ্ট হচ্ছে বলতে।তিনি আরও জানান, লিসার (Lisa Marie Presley) মতো আন্তরিক এবং উদার মনের মানুষ বিরল। সবাইকে আপন করে নিতে পারতেন লিসা। একইসঙ্গে লিসা খুব মিষ্টি মেয়ে ছিল। প্রিসিলা বলেন, আমরা এই ধাক্কা কাটিয়ে উঠতে এঅনেক সময় লাগবে। কতটা পারব জানি না।
১৯৬৮ সালে জন্ম হয় লিসার। বাবা এলভিস (Elvis) রকতারকার উত্তরাধিকারী ছিলেন। গ্রেসল্যান্ডের বাড়িতেই মৃত্যু হয় এলভিসের, যখন লিসার বয়স যখন ৯ বছর। টু হুম ইট মে কনসার্ন (To Whom It May Concern) নামে ২০০৩ সালে প্রথম গানের অ্যালবাম মুক্তি পায় লিসার। সেটির নাম। এরপর ২০০৫ সালে, নাও হোয়াট বলে আরও একটি অ্যাসবাম মুক্তি পায় লিসার। দুটি অ্যালবামই বিলবোর্ড তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছে।
আশ্চর্যের বিষয় চারবার বিয়ে করেছেন লিসা। প্রথম স্বামীর সঙ্গে ২০ দিনের দাম্পত্যের অবসান করে ১৯৯৪ সালে মাইকেল জ্যাকসনের সঙ্গে সংসার পাতেন। তাও বেশিদিন টেকেনি। ১৯৯৬ সালে মাইকেল জ্যাকসানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় লিসার। এরপর ২০০২ সালে পের অভিনেতা নিকোলাস কেজকে বিয়ে করেন লিসা। কিন্তু সেই সম্পর্কও ৪ মাসের মধ্যে ভেঙে যায়। এরপর এক গিটারিস্টের গাট বাঁধেন লিসার।

Find Out More:

Related Articles: