মা হতে চলেছেন সোনম কাপুর

A G Bengali
মা হতে চলেছেন সোনম কাপুর। সোশ্যাল মিডিয়ায় খুশির খবর শেয়ার করলেন সোনম নিজেই। সঙ্গে নিজের সাম্প্রতিক কয়েকটি ছবিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, স্বামী আনন্দ অহুজার কোলে শুয়ে রয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। কালো পোশাক পরে রয়েছেন তিনি। তাঁর শরীরে মাতৃত্বের চিহ্ন স্পষ্ট। ছবির সঙ্গে আগত সন্তানকে উদ্দেশ্যে করে লি‌খেছেন, ‘চারটি হাত। তোমাকে যত্নে বড় করে তোলার জন্য। দু’টি হৃদয়। তোমার সঙ্গে এক তালে হৃদ্‌কম্পন চলবে। একটি পরিবার। তোমাকে ভালবাসবে এবং পাশে থাকবে সব সময়ে। তোমার জন্য অপেক্ষা করে রয়েছি।’

ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাঁকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন করিনা, করিশ্মা, ভূমি পেডনেকর, মাধুরী দীক্ষিত থেকে শুরু করে অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান সহ গোটা বলিউড। সোনমের হঠাৎ সুখবরে হতবাক ও আনন্দিত বোন জাহ্নবী কাপুর। দিদিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে জাহ্নবী।

অন্যদিকে, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার আগেই নিজের জীবন নিয়ে তৈরি সিনেমা অর্থাৎ বায়োপিকের শুটিং শেষ করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। সেই 'অভিযান'-এর হাত ধরেই ফের একবার সিনেমার দুনিয়ায় ফিরে আসছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। শনিবার তাঁর বায়োপিকের নতুন ট্রেলার মুক্তি পেল। ট্রেলারে অচেনা সৌমিত্রের স্মৃতিচারণা করলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, লিলি চক্রবর্তী, কৌশিক সেন-সহ আরও অনেকে। পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) পরিচালনায় আগেই প্রকাশ্যে এসেছিল প্রথম ট্রেলার। সেখানে কল্পনা ও বাস্তবের হাত ধরে ফের একবার ফিরে এসেছেন সত্যজিৎ রায়ের প্রিয় 'অপু'। অল্পবয়সী সৌমিত্রের ভূমিকায় দেখা গেল যীশু সেনগুপ্ত। আর প্রাপ্তবয়স্ত সৌমিত্রর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা নিজেই।

Find Out More:

Related Articles: