আবু ধাবিতে বান্টি আর বাবলি টিম

Biswas Riya

২০০৫ সালে মুক্তি পেয়েছিল ‘বান্টি অউর বাবলি’। সুপারহিট এই ছবির জুটি ছিলেন অভিষেক বচ্চন ও রানী মুখোপাধ্যায়। এই দুই চোর মিলে গোটা তাজমহলকেই বেচে দিয়েছিল। তাদের উৎপাতে নাজেহাল অবস্থা হয়েছিল শহরের। এই ছবিতে আইটেম ডান্স করে আজও সকলের মনে গেঁথে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। 'কাজরা রে'-তে তাঁর নাচ ভোলার নয়। ছিলেন বিগবি অমিতাভ বচ্চনও।

 

 

টানা দশ দিন শুট করে আবু ধাবিতে শেষ হল ‘বান্টি অউর বাবলি টু’র শুটিং।বান্টি অওর বাবলি ২-তে এরা কেউই থাকছেন না। তবে রানি থাকছেন।  বান্টির চরিত্রে অভিষেক নয় সইফ আলি খানকে দেখা যাবে। এই ছবিতে জুনিয়র বান্টি বাবলির চরিত্রে অভিনয় করবেন সিদ্ধান্ত চর্তুবেদি ও শরবরী। 

 

ছবিতে বাবলি অপরিবর্তিত, রানি মুখোপাধ্যায়। তবে বান্টি অভিষেক বচ্চনের জায়গায় এসেছেন সেফ আলি খান। পুরনো বান্টি আর বাবলির সঙ্গে রয়েছে নতুন একটি জুটিও, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী। ছবিটি পরিচালনা করছেন নবাগত বরুণ ভি শর্মা, যিনি এর আগে যশ রাজ ফিল্মসের ‘টাইগার জ়িন্দা হ্যায়’ এবং ‘সুলতান’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

 

আবু ধাবির দু’টি জায়গায় একটি দীর্ঘ শট নেওয়া হয়েছে এই ছবির। বোঝাই যাচ্ছে, ছবির ক্লাইম্যাক্স এখানে শুট হয়েছে। আবু ধাবির ইকুয়িসট্রিয়ান ক্লাব এবং এমিরেটস প্যালেসে হয়েছে সেই শুটিং। তার পরে ছবির পুরো কাস্ট দুবাইয়ের এক রাজকীয় হোটেলের সামনে ছবিও তুলেছে।যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে  ‘বান্টি অউর বাবলি টু’ মুক্তি পাবে জুনে ২০২০ তেই।

 

Find Out More:

Related Articles: