ওপার বাংলার ছবিতে দেব ?

Biswas Riya

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন দেব। গত নভেম্বরে বাংলাদেশে মুক্তি পেয়েছিল দেবের ‘পাসওয়র্ড’। তখনই অভিনেতা ঠিক করেছিলেন, ও-পার বাংলায় একটি ছবি করবেন, কারণ বাংলাদেশে তাঁর ভক্তের সংখ্যা কম নয়। সেই ছবি এখন মোটামুটি চূড়ান্ত। নাম ‘মিশন সিক্সটিন’। পরিচালক শামিম আহমেদ। সন্ত্রাসবাদ দমনে সরকারের একটি ফোর্স অভিযান চালায়, তা নিয়েই ছবির গল্প। বলা বাহুল্য, দেবকে এখানেও অ্যাকশন অবতারেই দেখা  যাবে। 

 

এপার বাংলা তিনি কাঁপিয়ে চলেছেন বহু বছর ধরেই। এবার ওপার বাংলাতেও ছড়াবে দেবের জলওয়া। বাংলাদেশে তাঁর ফ্যানের সংখ্যা অগাধ! কাজেই এবার বাংলাদেশে ছবি করার কথা জানালেন দেব। নাম 'মিশন সিক্সটিন'। পরিচালক শামিম আহমেদ। সন্ত্রাসবাদ দমনে সরকারের একটি ফোর্স অভিযান চালায়, এই নিয়েই গড়িয়েছে ছবির প্লট। আগাগোড়া অ্যাকশন হিরো দেব! মার্চ মাসের মাঝামাঝি শুটিং শুরু হওয়ার কথা। ঢাকা-সহ বাংলাদেশের নানা জায়গা এবং থাইল্যান্ডে শুটিং হবে।

 

এই ছবিতে দেবের বিপরীতে নায়িকা হচ্ছেন জাহারা মিতু। তিনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা। এর আগে শাকিব খানের সঙ্গেও ছবি করেছেন। ছবিতে তিনিও দেবের সঙ্গে সন্ত্রাস দমনের কর্মকাণ্ডে সমান ভাবে জড়িত। ছবিতে দেবের নাম রাজ, মিতুর নাম ঐশী।  

 

দুই বাংলার একাধিক শিল্পী থাকছেন ছবিতে। টলিউড থেকে রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, সুপ্রিয় দত্ত রয়েছেন। মার্চ মাসের মাঝামাঝি শুটিং শুরু হওয়ার কথা। ঢাকা-সহ বাংলাদেশের নানা জায়গা এবং তাইল্যান্ডে শুটিং হওয়ার কথা। ‘গোলন্দাজ’-এর শুটিং শেষ করে দেব ছবিটি করবেন। হাতে রয়েছে ‘কিশমিশ’ও।

 

Find Out More:

dev

Related Articles: