অভিষেককে খুব মিস করব- রানি

Biswas Riya

 ‘শিবানী শিবাজী রাও’ ওরফে রানি মুখোপাধ্যায় বললেন ‘অভিষেককে খুব মিস করব’। কিন্তু হঠাৎ করে তিনি এমন কথা কেন বললেন? কেনই বা তিনি অভিষেককে মিস করতে যাবেন?

পনেরো বছর পর ফিরছে ‘বান্টি অউর বাবলি’-র সিকুয়েল। দুই প্রধান চরিত্র ‘গাল্লি বয়’-খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরী। নতুন মুখের পাশাপাশি যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘বান্টি অউর বাবলি’ ছবির সিকুয়েলে থাকছেন পুরনো বাবলি রানি মুখোপাধ্যায়ও। তবে পাল্টে গিয়েছে তাঁর জুড়িদার। অভিষেক বচ্চনের জায়গায় এ বার রানির পার্টনার সইফ আলি খান। পুরনো ‘বান্টি’ অভিষেক নেই কেন?

সূত্র বলছে, সইফের আগে নাকি অভিষেককেই প্রথমে ওই ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু চিত্রনাট্য নাকি একেবারেই পছন্দ হয়নি ‘ছোটে বচ্চন’-এর। সেই জন্য নাকি রাজিও হননি তিনি। অগত্যা নবাগত পরিচালক বরুণ শর্মা এর পর চিত্রনাট্য নিয়ে যান ছোটে নবাবের কাছে।

তবে নতুন টিমে অভিষেককে না পেয়ে মনখারাপ রানিরও। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমাদের দু’জনকেই যশরাজ থেকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু কোনও কারণে তিনি করতে পারলেন না। ওকে সত্যিই খুব মিস করব।”

দিও গুঞ্জন, ‘প্রাক্তন’ রানি রয়েছেন বলেই নাকি ছবিতে ‘না’ অভিষেকের। ২০০০-এর শুরুতে রানি-অভিষেকের প্রেমটা বলিউডে ‘ওপেন সিক্রেট’-এ দাঁড়িয়ে গিয়েছিল। কানাঘুষো শোনা যাচ্ছিল, তাঁরা নাকি বিয়েও করবেন। কিন্তু রানি বা অভিষেক কেউই কোনওদিন স্বীকার করেননি তা। গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

 

 

Find Out More:

Related Articles: