আজকেই মিথিলা সৃজিতের চার হাত এক হচ্ছে

Biswas Riya

বিয়ের সিজিন এসে গেছে । ডিসেম্বরের হাল্কা শীত আর মিষ্টি রোদ, এটাই তো উপযুক্ত সময় বিয়ের মরসুমের। আর মরসুমের শুরুতেই শুক্রবারই বিয়েটা সেরে নিতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা।

কিছু দিন ধরেই সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে নানা খবর ভেসে আসছিল। কেউ বলছিলেন, নতুন বছরের  শুরুতে বিয়ে করবেন ওঁরা। আবার কেউ বলেছিলেন সাত পাকে বাঁধা পড়বেন মার্চ মাসে। পরিচালক নিজে অবশ্য জানিয়েছিলেন খুব শীঘ্রই বিয়েটা সারবেন তাঁরা।

সমস্ত জল্পনার অবসান। আজই বিয়ে করছেন টলিউডের ফার্স্টবয় সৃজিত মুখোপাধ্যায়। বাংলাদেশের অভিনেত্রী ও বিআরএসি’র উচ্চপদস্থ আধিকারিক রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে নতুন জীবন শুরু করছেন তিনি। দক্ষিণ কলকাতায় খুব ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি করছেন দুজনে। যদিও এবিষয়ে দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। তবে জানা যাচ্ছে, সৃজিত ও মিথিলার পরিবারের লোকজন এবং কিছু বন্ধু-বান্ধব উপস্থিত থাকবেন এদিনের অনুষ্ঠানে।

 

সেই মতো শুক্রবার দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে রেজিস্ট্রি সেরে ফেলতে চলেছেন সৃজিত-মিথিলা।

 

কে কে থাকছেন বিয়ের অনুষ্ঠানে? মেনুই বা কী? আনন্দবাজার ডিজিটালকে সৃজিত বললেন, “ছোটখাটো অনুষ্ঠান করা হচ্ছে। টলি পাড়া থেকে রুদ্রনীল, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শ্রীজাত থাকছেন। এ ছাড়াও যিশু-নীলাঞ্জনাও থাকবেন। মিথিলার সঙ্গে যাঁদের আলাপ তাঁদেরকেই বলা হয়েছে।”

 

পরিচালক জানলেন, ঘরোয়া অনুষ্ঠান, তাই খাওয়াদাওয়ার ব্যবস্থাও ঘরোয়াই। তিনি এ ও জানালেন, মাস দু’য়েক পরে ফেব্রুয়ারি-মার্চ নাগাদ টলিপাড়ার বাকিদের নিয়ে একটা বড় অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছেন।

টলিউডে এখন বিয়ের মরসুম। কিছু দিন আগেই দীর্ঘ দিনের সঙ্গী সৌরভের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন জুন মাল্য। এ বার সেই তালিকায় যোগ হলেন সৃজিতও। হাল্কা শীতেই বসন্ত এসে গেল তবে টালিগঞ্জ পাড়ায়?

 

Find Out More:

Related Articles: