বিকিনে পরে সমুদ্রে সুস্মিতা

GHOSH ARPAN

কয়েকদিন আগেই রবীন্দ্রসঙ্গীত গেয়ে নেটিজেনদের প্রশ্ংসা কুড়িয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। এবার বিকিনি পরে চর্চায় বঙ্গ তনয়া। ইনস্টাগ্রামে তাঁর ভিডিও পোস্ট হতেই যা রীতিমতো ভাইরাল।

সুস্মিতার ইনস্টা ভিডিওতে দেখা যাচ্ছে, বিকিনি পরে সুমিদ্রে নেমে পড়েছেন তিনি। গাঢ় মেরন রঙের বিকিনিতে জলের নিচে ক্যামেরায় ধরা পড়েছেন সুস্মিতা। সঙ্গে ভিডিও ক্যাপশন- ৪৩ বছর বয়সে স্কিন ড্রাইভ শিখছি। যে কোনও বয়সেই শেখা যায়। শুধু শুরু করা দরকার। তারপর স্বাভাবিকভাবেই সেটা চলতে থাকবে। আমি সমুদ্রে নাচতে না শেখা প্রযন্ত ডাইভিং চালিয়ে যাব। পাশপাশি ধন্যবাদ দিয়েছেন প্রশিক্ষক হুসেন হাসামকে। শুধু তাই নয়, স্কুবা ডাইভং করতেও দেখা গিয়েছে তাঁকে।  

অন্যদিকে, তাঁদের সাতপাকে বাঁধা পড়া নিয়ে গুঞ্জনের শেষ নেই। কেউ বলছেন এবছরের শেষে, আবার কেউ বলছেন নতুন বছরে। এ জল্পনা তো চলতেই থাকবে। তবে এরসবের মাঝেই ছুটি কাটাতে বিদেশ চলে গেলন এই লাভ বার্ড। কিছুদিন আগেই ইউরোপ থেকে ঘুরে এসেছেন তাঁরা। এবার গন্তব্য কেনিয়া। নিজের ইনস্টা হ্যান্ডেলে ছবি পোস্ট করেছেন আলিায়। ছবিতে দেখা যাচ্ছে ভোরের আলো গায়ে মাখছেন তিনি। খোলা চুলে হাত বোলাচ্ছে সকালের মিষ্টি রোদ। ক্যাপশনে আলিয়া লিখেছেন,“সকাল হয়েছে। সূচনা হয়েছে নতুন দিনের।” কিন্তু রণবীর কোথায় ? সে প্রশ্ন যখন উঠছে পাপারজিতরা ঠিক পাকড়াও করেছেন তাঁদের। এক ফটোগ্রাফারের ক্যামেরায় একই সঙ্গে বন্দী হয়েছেন ওই দু’জন। আলিয়ার হাতে ডিএসএলআর ক্যামেরা। দু’জনের মুখেই মিষ্টি হাসি। কেনিয়া ট্রিপ দু’জনেই যে ভালো ভাবেই উপভোগহ করছেন তা বোঝাই যাচ্ছে।



Find Out More:

Related Articles: