এ কি অবস্থা পরিনিতি চোপড়ার?

Biswas Riya

বুধবার টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেছেন পরিনিতি চোপড়া। সেখানে তাঁকে দেখে চমকে ওঠার মতই অবস্থা। দেখা যাচ্ছে বাথটাবে বসে রয়েছেন। চোখে মুখে আতঙ্কের ভাব স্পষ্ট। চোখের কাজল ঘেঁটে গিয়েছে। মাথায় ক্ষত।হল কি মেয়েটার হঠাৎ? ছবিটি শেয়ার করে ক্যাপশনে পরিণীতি লেখেন, ‘‘এর আগে যা কোনওদিন আমি করিনি, কেরিয়ারের সব থেকে কঠিন চরিত্রে এ বার অভিনয় করতে চলেছি।’’

ছবির নাম  ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’।পরিচালনা করছেন ঋভু দাশগুপ্ত।২০১৬ সালে মুক্তি প্রাপ্ত হলিউড ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি রিমেক এটি। ব্রিটিশ লেখিকা পলা হকিন্সের সাইকোলজিক্যাল থ্রিলার অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিতে এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন, সেই নারী চরিত্রটি বিবাহ বিচ্ছেদের পর মদ্যপ হয়ে পড়ে।আর তাঁকে ঘিরেই এগোয় মূল গল্প।এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রেই এ বার দেখা যাবে পরিণীতিকে।

ছবিতে আরও অভিনয় করছেন অদিতি রাও হায়দারী, কীর্তি কুলহারি এবং টোটা রায়চৌধুরী।

টোটা কিছুদিন আগেই জানিয়েছিলেন “আমি আপাতত ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছি। এই ছবিটিতে সাতটি মুখ্য চরিত্র রয়েছে। তাঁর মধ্যে একটিতে অভিনয় করছি আমি। শুটচলছেপুরোদমে। পরিণীতিও শুটের জন্য লন্ডনেই রয়েছেন।”

ঋভুর বক্তব্য, ‘‘দিনে ১৬ ঘণ্টার বেশি শুট চলছে। ছবিটিতে গল্প বলার ভঙ্গিমা আপনাকে মুগ্ধ করবে।’’ 

সম্ভবত ২০২০ শুরুতেই মুক্তি পাবে ছবিটি।

 

 

 


Find Out More:

Related Articles: