মোটরসাইকেল ও স্কুটারে ধামাকা অফার,পুজোর আগে কয়েক হাজার টাকা পর্যন্ত ছাড়

Paramanik Akash
চলতি বছরে ভারতের গাড়ি শিল্পের জন্য খুব ভালো যায়নি।  বছরের শেষে উৎসবের মরশুমে ঘুরে দাঁড়াতে চাইছে গাড়ি ও মোটরসাইকেল প্রস্তুতকারী কোম্পানিগুলি। গ্রাহক টানতে জনপ্রিয় কোম্পানিগুলি ইতিমধ্যেই মোটরসাইকেল ও স্কুটারে বিশাল ছাড়ের ঘোষনা করল।
Bajaj Auto, Yamaha, Suzuki সহ সব জনপ্রিয় কোম্পানির মোটরসাইকেল ও স্কুটারে ছাড় মিলছে। 150 cc সেগমেন্টে বিশাল ছাড় নিয়ে এসেছে Bajaj Auto। সাথে থাকছে বিনামূল্যে সার্ভিস ও অতিরিক্ত ওয়্যারিন্টি। কোন কোম্পানি কী অফার দিচ্ছে? দেখে নিন।
নতুন মোটরসাইকেল কিনলে 6,000 টাকা ক্যাশ ডিসকাউন্ট দিচ্ছে Bajaj Auto। সাথে থাকছে পাঁচটি সার্ভিস বিনামূল্যে পাবেন গ্রাহক। একই সাথে থাকছে পাঁচ বছরের ওয়্যারিন্টি। Bajaj CT100, the Bajaj Platina, the Bajaj Pulsar, Bajaj Dominar 400 সহ সব সেগমেন্টের মোটরসাইকেলে এই অফার থাকছে। Bajaj Avenger, Bajaj V আর Bajaj Discover মোটরসাইকেলেও এই অফার পাওয়া যাবে। 31 অক্টোবর পর্যন্ত চলবে এই অফার।
ইতিমধ্যেই একাধিক অফারের ঘোষনা করেছে Yamaha। বিভিন্ন স্কুটারে অফার দিচ্ছে । তবে বিভিন্ন রাজ্যে আলাদা অফার থাকছে। মাত্র 3,999 টাকা ডাউন পেমেন্টে কেনা যাবে নতুন স্কুটার। সেই ক্ষেত্রে 6.9 শতাংশ সুদ দিতে হবে। Yamaha জানিয়েছে এই অফারে স্কুটার কিনলে অন্তত 8,000 টাকা সস্তা হবে। 31 অক্টোবর পর্যন্ত এই অফার চলবে।
আজ 30 সেপ্টেম্বর থেকে Suzuki মোটরসাইকেলে সেল শুরু হবে । স্কুটার ছাড়াও এই সেলে Yamaha FZ FI আর Yamaha FZ-S FI মোটরসাইকেল কিনলে 8.280 টাকা ছাড় পাওয়া যাবে। এই মোটর সাইকেল দুটি মাত্র 4,999 টাকা ডাউন পেমেন্টে কেনা যাবে।
উৎসবের মরশুমের সেলে Suzuki মোটরসাইকেল কিনলেও বিভিনন্ন অফার পাওয়া যাবে। যে কোন Suzuki মোটরসাইকেল কেনার সময় PayTM থেকে পেমেন্ট করলে 8,500 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। মাত্র 777 টাকা ডাউন পেমেন্ট আর 48 মাসের ইএমআই তে পাওয়া যাবে Suzuki মোটরসাইকেল ও স্কুটার।
এই সেলে Suzuki স্কুটার বা মোটরসাইকেল কিনলে ভাগ্যবান গ্রাহক একটি Maruti Suzuki Swift জিতে নেবেন। এছাড়াও 5 কিলোগ্রাম পর্যন্ত 22 ক্যারাট সোনার কয়েন জেতা যাবে। অক্টোবর মাস পর্যন্ত এই অফার চলবে।
এছাড়াও গ্রাহকদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে আসতে চলেছে TVS, Honda, Hero। প্রতি বছর এই সময়ে গাড়ি ও মোটরসাইকেল বিক্রিতে জোয়ার আসে। তাই গ্রাহক টানতে আকর্ষনীয় অফার নিয়ে আসছে কোম্পানিগুলি।


Find Out More:

Related Articles: