দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন প্রবীণ কুমার

A G Bengali
সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার প্রবীণ কুমার। পথ দুর্ঘটনায় প্রবীণের গাড়ি দুমড়ে মুচড়ে যায়। তবে দুর্ঘটনায় সেবাবে আহত হননি প্রাক্তন পেসার। মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের মীরাটে দুর্ঘটনার কবলে পড়েন প্রবীণ। রাত ১০টা নাগাদ দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা মারে প্রবীণে ল্যান্ড রোভারে। দুর্ঘটনার সময় প্রবীণের সঙ্গে গাড়িতেই ছিলেন তাঁর ছেলে। তবে প্রাণে বেঁচে গিয়েছেন দুজনেই। কিন্তু প্রবীণের গাড়ির বেশ ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।  প্রবীণ কুমার পাণ্ডব নগর থেকে মুলতান নগরে নিজের বাড়িতে ফিরছিলেন।
খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছেয় সিভিল লাইনস পুলিশ। ইতিমধ্যে ট্রাকের চালককে আটক করা হয়েছে। প্রবীণ ও তাঁর ছেলেকে বাড়ি পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করে পুলিশ। এই নিয়ে দ্বিতীয়বার গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন তিনি। ২০০৭ সালে যখন সবেমাত্র আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিলেন প্রবীণ, সেই সময় একবার দিল্লি - মীরাট রোডে গাড়ি থেকে পড়ে গিয়েছিলেন প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার।
উল্লেখ্য, ২০০৭ থেকে ২০১২ সালের মধ্যে ভারতের হয়ে ৬টি টেস্ট, ৬৮টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ১০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেন প্রবীণ কুমার। টেস্টে ২৭টি, ওয়ান ডে ক্রিকেটে ৭৭টি ও আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৮টি উইকেট নেন তিনি। এছাড়া মুম্বই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, গুজরাট লায়ন্স, কিংস ইলেভেন পঞ্জাব ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে মাঠে নামেন এই ডানহাতি পেসার।

Find Out More:

Related Articles: