ভারতেই টি-টোয়েন্টি বিশ্বকাপ
অন্যদিকে, না স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা ভিভো (Vivo) তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে বেছে নিল বিরাট কোহলিকে (Virat Kohli)। ভারত অধিনায়ক এখন ভিভোর প্রচারের নতুন মুখ। মিলেনিয়ালস ও টেকনোলজিতে আগ্রহী গ্রাহকদের ধরার পাশাপাশি ৩৬০ ডিগ্রি মার্কেটিং দৃষ্টিভঙ্গির জন্যই ভিভোর পছন্দ কোহলি। এমনটাই এক বিবৃতিতে জানিয়েছে ভিভো। আমির খান (Aamir Khan) ও সারা আলি খান (Sara Ali Khan) আগেই ভিভোর সঙ্গে জুড়েছিলেন। এবার সেই টিমে এলেন কোহলি। ভিভো বলছে, "আমরা বিরাট কোহলিকে আমাদের সঙ্গে পেয়ে রোমাঞ্চিত। গ্রাহকদের চাহিদা ও পছন্দের দিকেই আমাদের ফোকাস থাকে। গ্রাহকদের জীবনে আনন্দ দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। বিরাটের মতো উজ্জ্বল একজনকে পেয়ে আমরা তরুণ গ্রাহকদের সঙ্গে আরও অনেক বেশি জুড়ে থাকতে পারব।"