আপডেট পড়ুন জঙ্গলে মিতিন মাসি নিয়ে

A G Bengali
এক সময় পরপর সুপারহিট বাণিজ্যিক বাংলা ছবিতে কাজ করলেও এখন বেছে বেছে কাজ করছেন কোয়েল মল্লিক। এক দশকেরও বেশি সময় ধরে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। আর এখন কোয়েল মানেই 'মিতিন মাসি'। এই মহিলা গোয়েন্দার চরিত্রে পর্দায় আগেও কোয়েলকে দেখা গিয়েছে। আবারো মিতিন মাসির হাত ধরে পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। এবার জঙ্গলে মিতিন মাসি। হ্যাঁ, এটাই ছবির নাম। সম্প্রতি শেষ হয়েছে ছবির শ্যুটিং। ৪৭ ডিগ্রি গরমে এই ছবির শ্যুটিং করেছেন গোটা ইউনিট। ছবির কাজ শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করলেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে কোয়েলের পোস্ট। 

জানা গিছে দলমা পাহাড়ে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিলো কোয়েল এন্ড কোম্পানি। চোরাশিকারীদের বিরুদ্ধে লড়াই এবং জেতার গল্প নিয়ে এই ছবিতে হাজির হচ্ছেন কোয়েল। মা হবার পর এই প্রথম এতদিন ছেলের থেকে দূরে সময় কাটানো। অতএব ক্যামেরার সামনে মিতিন মাসির সময়টুকু বাদ দিয়ে বাকি সময়টা পুরোটাই ফেসটাইমে ছেলের সঙ্গে সময় কাটানো। এখন দেখার আগামী ২০শে অক্টোবর দর্শকরা কিভাবে গ্রহণ করে এই মিতিন মাসিকে।  
এদিন শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করে কোয়েল লেখেন, "শ্যুটিং শেষ। মিতিন মাসি হওয়ার অভিজ্ঞতা দারুন। ৪৭ ডিগ্রিতে বার্বিকিউ আর গ্রিল্ড, গভীর জঙ্গলে শুটিং করে গিয়েছি আমরা। এই পর্বের অংশ হতে পেরে আমি সত্যি নিজেকে ভাগ্যবান বলে মনে করছি।"  আপাতত সংসার নিয়েই ব্যস্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। তবে আপাতত  মিতিন মাসির মাধ্যমে দর্শকদের সঙ্গে নিত্য যোগাযোগ করে চলেছেন কোয়েল মল্লিক।

Find Out More:

Related Articles: