শন কুম্বসের গান দিয়ে ভিডিয়ো পোস্ট বুমরার

A G Bengali
এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে একের পর এক খুশি খবর পাচ্ছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কেএল রাহুল যেমন একদিকে সুস্থ হয়ে উঠছেন, তেমনই ভারতীয় বোলিং বিভাগকে আরও পোক্ত করে তুলতে সেরে উঠছেন যশপ্রীত বুমরাও। মঙ্গলবার নিজেই একটি ভিডিয়ো পোস্ট করে সকলে জানিয়ে দিলেন সেকথা।
চলতি বছরের মার্চ মাসে অস্ত্রোপচার হয় তাঁর। এরপর এনসিএ-তে ভিভিএস লক্ষ্মণের অধীনে অনুশীলন শুরু করেন বুমরা। জানা যাচ্ছে, সেখানে তিনি ১০ ওভারই বল করছেন। এক্ষেত্রে এশিয়া কাপ কিংবা বিশ্বকাপের মঞ্চে ১০ ওভার বল করতে হবে তাঁকে। জোর কদমে এনসিএ-তে সেই প্রস্তুতিই শুরু করে দিয়েছেন বুমরা। আয়ারল্যান্ড সফরে খেলতে যাওয়ার কথা রয়েছে তাঁর। সেক্ষেত্রে এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে নিজেকে ঝালিয়ে নেওয়ার দারুণ সুযোগ থাকছে ভারতীয় এই পেসারের কাছে।
বুমরা নিজের বল করার ছবি দিয়ে ভিডিয়োটি তৈরি করেছেন। এছাড়াও ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন শন কুম্বসের ‘কামিং হোম’  গানটি। যে গানর বাংলা অনুবাদ হচ্ছে, ‘ফিরছি আমি, বিশ্বকে বলে দাও আমি ফিরছি।’ এই গান থেকে স্পষ্টত বোঝা যাচ্ছে খুব শীঘ্রই ২২ গজে ফিরে আসতে চাইছেন বুমরা। তিনি আর সময় নষ্ট করতে চাইছেন না।
প্রসঙ্গত, বিশ্বকাপের আগে উইকেটকিপার ব্যাটার ঋষভ পান্থের দলে ফেরা প্রায় অসম্ভব। অন্যদিকে, অধিনায়ক রোহিত শর্মার বিপরীতে কে ওপেন করবেন সেই নিয়ে এক্সপেরিমেন্ট এখনও চলছে। শুভমান গিল কিংবা যশ্বসী জসওয়াল যেই থাকুক না কেন, কেএল রাহুলের ফিরে আসা নিয়ে তৈরি হয়েছে বাড়তি জল্পনা। রাহুল ইতিমধ্যে নেট প্র্যাক্টিস শুরু করে দিয়েছেন। তবে এশিয়া কাপের আগেই কি তিনি ২২ গজে ফিরতে পারবেন?
এবারের আইপিএলেই চোট পান লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক কেএল রাহুল। ঘরের মাঠে আরসিবির বিরুদ্ধে ম্যাচ চলাকালীন বাউন্ডারি বাঁচানোর চেষ্টা করতে গিয়েছিলেন তিনি। যদিও বাউন্ডারি বাঁচাতে পারেননি, তবে তাঁর আগে দৌড়তে দৌড়তে মাটিতে পড়ে যান। থাই-য়ে চোটে পাওয়ার কারণে আইপিএল থেকে ছিটকে যান রাহুল। চোট এতটাই গুরুতর ছিল, যার জেরে অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। রাহুলের নেট প্র্যাক্টিসের ভিডিয়ো ইতিমধ্যে টুইট করেছে লখনউ সুপার জায়ান্টস। ভিডিয়ো উপরে ক্যাপশনে হয়েছে, “আমরা কেঁদেছি। আমরা অপেক্ষা করেছি। আমরা প্রায় চলে এসেছি।”  

Find Out More:

Related Articles: