হেলমেট ছাড়াই অচেনা ব্যক্তির বাইকে অমিতাভ বচ্চন

A G Bengali
মুম্বইয়ের (Mumbai) রাস্তায় ট্রাফিক জ্যামের ঘটনা কোনও বিরল বা নতুন ঘটনা নয়। ফের শিরোনামে বাণিজ্যনগরীর ট্রাফিক জ্যাম। সৌজন্যে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachhan)। জানা গিয়েছে, মুম্বইয়ের জ্যামের জেরে শুটিং সেটে পৌঁছতে দেরি হচ্ছিল অমিতাভের। সেটে নির্দিষ্ট সময়ের আগে পৌঁছনো যাঁর বরাবরের অভ্যাস। সেই মানুষ কি তাহলে এবার জ্যামের জন্য লেট হবেন?  না! না! হতেই পারে না। সেই জন্যই তো মুশকিল আশান হয়ে হাজির হলেন এক ব্যক্তি। গন্তব্যে পৌঁছতে অচেনা ব্যক্তির বাইকে চেপে বসলেন 'বিগ বি' (Big B)। তারপর?        
অমিতাভকে যানজট থেকে উদ্ধার করে অন্য গাড়ির পাশ কাটিয়ে পৌঁছে দিলেন গন্তব্যে। সেই ঘটনা সমাজমাধ্যমে ভাগ করে নিলেন উচ্ছ্বসিত অমিতাভ।লিখলেন, আপনাকে চিনি না, কিন্তু পরম আত্মীয়ের মতো আপনি যে ভাবে আমায় উদ্ধার করলেন, তাতেই আমি সময়ের মধ্যে কাজের জায়গায় পৌঁছতে পারলাম। যানজট এড়ানোর এর চেয়ে সহজ উপায় ছিল না, এর চেয়ে আগে আমি পৌঁছতে পারতাম না কোনও মতেই। আপনাকে অশেষ ধন্যবাদ, হলুদ টি-শার্ট, শর্টস এবং টুপি পরা বন্ধু।

অমিতাভ বচ্চন বর্তমানে প্রজেক্ট কে-এর শ্যুটিংয়ে ব্যস্ত। ছবির শ্যুটিংয়ের সময় তিনি সেটে আঘাত পেয়েছিলেন। সম্প্রতি, তিনি রিভু দাশগুপ্ত রচিত ও পরিচালিত সেকশন 84-এর জন্য আবার কাজ শুরু করেছেন। যেখানে অভিনয় করেছেন  ডায়ানা পেন্টি, অভিষেক ব্যানার্জি এবং নিমরত কৌর। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট খুলতেই সকলকেই দেখা যায় তাঁর পোস্টে সময়জ্ঞানের প্রশংসা করতে।

Find Out More:

Related Articles: