পরের ছবি নিয়ে মুখ খুললেন কন্নড় সুপারস্টার কিচ্চা সুদীপ

A G Bengali
স্তব্ধতা ভেঙে অবশেষে পরের ছবি নিয়ে মুখ খুললেন কন্নড় সুপারস্টার কিচ্চা সুদীপ (Kannad Superstar Kichcha Sudeepa)। গতবছর বড়পর্দায় মুক্তি পেয়েছিল দক্ষিণী তারকার ছবি বিক্রান্ত রোনা (Vikrant Rona)। যদিও বক্সঅফিসে মোটেও আশানুরূপ ব্যবসা করেনি সুদীপের নতুন অ্যাডভেঞ্চার ফিল্ম। তারপর থেকে আর কোনও ছবিতেই কাজ করছেন না অভিনেতা। সেই নিয়ে নেটদুনিয়ায় হাসাহাসি কিছু কম হয়নি। শেষ পর্যন্ত নেক্সট প্রজেক্ট কিচ্চা ৪৬ (Kichcha 46) নিয়ে ট্যুইটে মুখ খুললেন কিচ্চা সুদীপ। দক্ষিণী অভিনেতা ট্যুইটে লিখলেন, কিচ্চা ৪৬ তাঁর কাছে ভীষণ স্পেশাল এবং ভালবাসার ছবি হতে চলেছে। টানা বিরতি নিয়েও এদিন ট্যুইটে অকপট হয়েছেন কন্নড় তারকা। সুদীপ জানিয়েছেন, বিক্রান্ত রোনা (Vikrant Rona) মুক্তির পর তিনি কেরিয়ারে প্রথমবার বিরতি নিয়েছিলেন,অন্য কোনও কারণে নয়, করোনাকালে ভীষণ ক্লান্ত হয়ে পড়েছিলেন, তাই বিরতির প্রয়োজন ছিল বলেই জানাচ্ছেন অভিনেতা। অবশ্য এই সময়ে ওটিটি এবং ছোটপর্দার জন্য বিগ বস সঞ্চালনার দায়িত্ব সামলেছেন। পাশাপাশি চুটিয়ে ক্রিকেটও খেলেছেন তারকা। সব মিলিয়ে এই বিরতির সময়টা ভালই কাটিয়েছেন তিনি।
ট্যুইটে ভক্তদের আরও বড় সুখবর দিয়ে সুদীপ আরও জানিয়েছেন, চিত্রনাট্য নিয়ে আলোচনায় তাঁর দৈনন্দিন জীবনের অনেকটা সময় কাটে। ইতিমধ্যেই তিনটি ছবির চিত্রনাট্য পছন্দ করেছেন তিনি।শুরু হয়ে গিয়েছে ছবির প্রি-প্রোডাকশনের কাজও।
অন্যদিকে, পাঠান (Pathaan)-এর গানে মঞ্চ কাঁপালেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর তাঁর সঙ্গী হলেন দুই জুনিয়র রণভীর সিং ও বরুণ ধাওয়ান(Ranveer Singh & Varun Dhawan)।নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অনুষ্ঠানে বসেছিল রীতিমতো চাঁদের হাট। সলমন খান, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট থেকে সইফ-করিনা কিংবা হৃতিক-সাবা (Salman Khan,Priyanka Chopra Jonas,Alia Bhatt,Saif Ali Khan,Kareena Kapoor Khan,Hrithik Roshan,Saba Azad), বলিপাড়ার প্রায় সব তারকায় হাজির ছিলেন আম্বানিদের এই গালা ইভেন্টে।এসেছিলেন স্পাইডারম্যান খ্যাত হলিউড তারকা টম হল্যান্ড (Tom Holland)। নাচে গানে জমজমাট অনুষ্ঠানে পারফর্মও করলেন তাঁরা।

Find Out More:

Related Articles: