নতুন বাংলা ছবি দিলখুশ

A G Bengali
ভিন্নধারার প্রেমের গল্প নিয়ে বড়পর্দায় আসছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের(Rahul Mukherjee) ছবি দিলখুশ(Dilkhush)।মুক্তি পেল ছবির ট্রেলার(Trailer)।মুখ্যচরিত্রে অভিনয় করেছেন সোহম মজুমদার ও মধুমিতা সরকার(Soham Majumdar)।পাশাপাশি দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়,অপরাজিতা আঢ্য,পরাণ বন্দ্যোপাধ্যায়,অনাসূয়া মজুমদারকে(Kharaj Mukherjee,Aparajita Adhya,Paran Banerjee,Anasuya Majumdar)।রয়েছেন উজান চট্টোপাধ্যায় ও ঐশ্বর্য সেন(Ujan Chatterjee & Aishwarya Sen)।চার কাপলের চারটি প্রেমের গল্প নিয়ে এই ছবি তৈরি করেছেন পরিচালক।২০জানুয়ারি মুক্তি পাবে নতুন বাংলা ছবি দিলখুশ।
গতবছর দেব-রুক্মিণী জুটির ছবি কিশমিশ-এর সাফল্যের পর নতুন বছরে নতুন স্বাদের প্রেমের গল্প নিয়ে রূপোলি পর্দায় পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ছবি দিলখুশ। ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন কবীর সিং খ্যাত অভিনেতা রাহুল মজুমদার।তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।দেখা যাবে নতুন জুটি উজান চট্টোপাধ্যায় ও ঐন্দ্রিলা সেনকে।বেলাশুরু-র পর দিলখুশ ছবিতেও দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় ও অপরাজিতা আঢ্যকে।এছাড়াও রোম্যান্সের জাদু দেখাবেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও অনাসূয়া মজুমদার।ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির দুটি গান।যার মধ্যে সজনী গানটি ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে।তারপর থেকেই চর্চায় রয়েছে নতুন বাংলা ছবি দিলখুশ।এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

অন্যদিকে, খবরটা বেশ অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। ছোট পর্দায় ফিরতে চলেছেন সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার প্রয়াণের পর থেকে সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। কোথাও খুব বেশি দেখা মিলছে না তাঁর। কিন্তু ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টা করছেন অভিনেতা। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাখ্যাপার চরিত্রে। এ বার তিনি সাধক রামপ্রসাদের চরিত্রে। ইতিমধ্যে সুরিন্দর ফিল্মসের সঙ্গে কথাবার্তা বেশ অনেক দূরই এগিয়েছে।

Find Out More:

Related Articles: