জওয়ান দেখে কী বললেন সলমন খান? জেনে নিন

A G Bengali
কিংখানের 'পাঠান' (Pathan) সুপারহিট (Super Hit) হওয়ার পর থেকে তাঁর পরবর্তী ছবি জওয়ানের (Jawan) দিকে নজর ছিল সকলের। গত ১০ জুলাই প্রকাশিত হয় ছবির ট্রেলার। তাতেই ভক্তদের সামনে নানানা রূপে হাজির হন বলিউড বাদশা শাহরুখ খান। সেই নতুন লুক নজর করে তাঁর ভক্তদের। সেই তালিকা থেকে বাদ যাননি বলিউডের ভাইজান সলমন খান। সিনেমার প্রথম ঝলক দেখে এতটাই মুগ্ধ তিনি যে ছবির আগাম ঝলক দেখেই তিনি নিয়ে ফেললেন এক শপথ। 
সেই সিনেমার প্রিভিউ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সলমন ক্যাপশনে লেখেন, "পাঠান জওয়ান হয়ে গেল। এই দুরন্ত ট্রেলার দেখে আমি মুগ্ধ। এই ধরণের ছবি বড় পর্দায় দেখা উচিত। আমি এই ছবি নিশ্চই প্রথ দিনে দেখব।"
প্রসঙ্গত, অ্যাটলির পরিচালনায় 'জওয়ান'-এ অভিনয় করেছেন শাহরুখ। এই ছবিতে তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও দেখা গিয়েছে বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা-সহ একঝাঁক তারকা।
সম্প্রতি এই সিনেমার পরিচালককে ধন্যবাদ জানিয়ে কিং খান লিখেছেন, স্যার! মাসসস! তুমিই সেরা! সমস্ত কিছুর জন্য অসংখ্য ধন্যবাদ।” বিজয় সেতুপতির সঙ্গে কাজ করে তিনি কতটা গর্বিত সেটাও জানান বলিউড বাদশা।

অন্যদিকে, ভাড়াটে আর মালকিনের এক দুর্দান্ত সম্পর্কের গল্প নিয়ে বড়পর্দায় মুক্তির অপেক্ষায় বাংলা ছবি চিনি ২(Cheeni 2)।২০২০ সালে করোনাকালেই মুক্তি পেয়েছিল চিনি(Cheeni)।পরিচালক মৈনাক ভৌমিকের(Mainak Bhaumick) নতুন ছবির নাম চিনি ২(Cheeni 2) হলেও প্রথম ছবির সঙ্গে এই ছবির গল্পের কোনও মিল নেই।তবে চিনি-র মতো চিনি ২-তেও মুখ্যভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য(Aparajita Adhya) ও মধুমিতা সরকার(Madhumita Sarkar)।এছাড়াও ছবিতে অভিনয় করেছেন একেনবাবু খ্যাত অনির্বাণ চক্রবর্তী(Anirban Chakrabarty),লিলি চক্রবর্তী(Lily Chakraborty),সৌম্য মুখোপাধ্যায়(Soumya Mukherjee) ছাড়াও আরও অনেকেই। চিনি-র মতো চিনি ২-ও যে পছন্দ করবেন বাঙালি দর্শক তেমনটা ট্রেলারেই বেশ বোঝা যাচ্ছে।আগামী ১১ অগস্ট সিনেমাহলে মুক্তি পাবে চিনি ২।২০২০সালে অতিমারিকালেই সিনেমাহলে শুরু হয় নিয়মবিধি মেনে ছবি প্রদর্শন।বছরের শেষে মুক্তি পায় চিনি।করোনা সংক্রমণ এড়াতে সেই সময় মোটেও ভিড় জমাচ্ছিলেন না সিনেপ্রেমীরা।যদিও স্বল্প সংখ্যক দর্শকের মধ্যেই দারুণ জনপ্রিয়তা পায় চিনি।পরবর্তীকালে ওটিটি রিলিজের পরও প্রচুর মানুষ দেখে ফেলেছেন চিনি।প্রায় আড়াই বছর পর মুক্তি পাচ্ছে চিনি ২।মা ও মেয়ের গল্প নিয়ে তৈরি হয়েছিল প্রথম চিনি-র গল্প-চিত্রনাট্য।ছবির নাম চিনি ২ হলেও প্রথম ছবির সঙ্গে কাস্টিং ছাড়া কোনও মিলই নেই এই ছবির।চিনি ২ ছবিতে অপরাজিতা আঢ্য রয়েছেন বাড়িওয়ালির চরিত্রে।তাঁর ভাড়াটের ভূমিকায় দেখা মিলবে মধুমিতা সরকারের।দুই অসমবয়সী নারী কি ভাবে অভিন্নহৃদয় দুই বন্ধু হয়ে উঠলেন।এবং ভাড়াটে চিনির লাভ গুরু হয়ে উঠলেন মিস্টি মাসিমা।সেই গল্প নিয়েই চিনি ২।

Find Out More:

Related Articles: