রূপঙ্করের মন্তব্য প্রসঙ্গে মুখ খুললেন ইন্দ্রাণী হালদার

A G Bengali
কলকাতায় কেকে-র শো করা নিয়ে রূপঙ্করের মন্তব্য নিয়ে তুমুল সমালোচনা চলছে। তবে এ বিষয়ে এতদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। দ্য ফ্যাক্ট ইনফো-তে এ বিষয়ে তিনি যা জানিয়েছেন হুবহু তুলে ধরা হল -
নজরুল মঞ্চে মঙ্গলবার শো চলাকালীনই অসুস্থ বোধ করতে থাকেন কেকে। ভিডিওতে দেখা গিয়েছে, ভীষণভাবে ঘামছিলেন তিনি। বার বার মুখ, কপাল, মাথা মুছে নিচ্ছিলেন তোয়ালে দিয়ে। জল খাচ্ছিলেন ঘন ঘন। যা দেখেই বিশেষজ্ঞরা মনে করছেন, শো-এর মাঝপথেই অস্বস্তি হতে শুরু করে তাঁর। কিন্তু তবুও 'কমিটমেন্ট' বজায় রেখে শো শেষ করেন তিনি। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় একবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

 
এই ঘটনার পরই রূপঙ্কর বাগচীর মন্ত্যব নিয়ে তোলপাড় হয়। সোশ্যাল মিডিয়ায় কেকে-কে নিয়ে রূপঙ্করের করা মন্তব্যে শুরু হয় ছিঃ ছিঃ রব। আর এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। অভিনেত্রীর কথায়, 'এই রুপঙ্করকে আমি চিনি না'! জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে-কে নিয়ে রূপঙ্করের মন্তব্যের এই ব্যাখ্যাই দিলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। তিনি স্পষ্ট ভাষায় বলেন, রূপঙ্করের এই বক্তব্যকে আমি কোনও ভাবেই সমর্থন করি না। ও যে কেন এভাবে বলল সেটাও বুঝতে পারছি না। রূপঙ্কর আমার ভাইয়ের মতো। এই কথাগুলো শুনে আমি ভীষণ কষ্ট পেয়েছি। তবে দর্শকদের বলব, রূপঙ্করের শিল্পী সত্তাটাকে নষ্ট করে দেবেন না।

এখানেই শেষ নয়, ইন্দ্রাণীর সংযোজন- যাঁরা নতুন প্রজন্ম এই ইন্ডাস্ট্রিতে এসেছ তাঁরা জীবনটাকে উপভোগ করো। সুইসাইড এগুলো কি? তোমরা কেন ভয় পাচ্ছ? যেখানে এক ক্লিকে বিশ্বের দরবারে পৌঁছতে পারবে! সবাইকে নিয়ে থাকতে শেখো। মাথা থেকে এসব ভুলভাল চিন্তা সরিয়ে দিয়ে ভালো ভালো কাজ করার জন্য ঝাঁপিয়ে পড়ো।  

Find Out More:

Related Articles: