কফিশপে বরখা-সায়ন্তনী, ছবি দিয়ে কি লিখলেন পড়ুন

A G Bengali
কয়েকদিন পরেই সাতপাকে বাঁধা পড়বেন বাংলার মেয়ে বলিউড অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। আর তাই বিয়ের আগে বান্ধবী বরখার সঙ্গে আড্ডার কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বরখা।
ইনস্টাগ্রামে ছবি দিয়ে লিখেছেন, ‘ক’দিন পরেই তুই অনুরাগ তিওয়ারির ঘরনি হবি। আর কি তোকে আগের মতো করে যখন তখন পাব?’ বন্ধুর সঙ্গে নিজের মতো করে সময় কাটানো যে কোনও মানুষের কাছেই পরম কাঙ্খিত। একই সঙ্গে সেই প্রাণের দোসরকে নতুন জীবনে রওনা করে দেওয়াও যথেষ্ট দায়িত্বের। শুধুই হুল্লোড়, নাচ, গান, উদযাপন, সাজগোজে সব ফুরিয়ে যায় না। আগামী দিনগুলোয় বন্ধুর জীবন যাতে সুখে ঝলমলে হয়ে ওঠে সেই কামনাও করে তার প্রিয় বান্ধবীই। সেই কাজটিও ভাল বন্ধুর মতোই সেরেছেন বরখা। 


অন্যদিকে, রেডিওতে আধুনিক গান অর্থাৎ বাংলা বেসিক গান আর বাজে না। বারবারই সোচ্চার হয়েছেন শিল্পী রূপঙ্কর বাগচী। এবার অল ইন্ডিয়া রেডিওতেও (All India Radio) শোনা যাবে তাঁর কণ্ঠস্বর। করোনা আবহে দীর্ঘদিন বন্ধ ছিল মঞ্চের অনুষ্ঠান, ফলে বাড়িতেই অনলাইন ক্লাস, অনলাইন অনুষ্ঠান করে কাটিয়েছেন শিল্পী। তারই ফাঁকে অল ইন্ডিয়া রেডিওতে আধুনিক গানের বিভাগে অডিশন দিয়েছিলেন তিনি আর তাতেই ‘A’ গ্রেড পেয়ে এই জার্নিতেও সফল হয়েছেন শিল্পী। প্রতি অনুষ্ঠানের জন্য ধার্য হয়েছে ৭৪০০ টাকা। নিজের সোশ্যাল মিডিয়া পেজে এই খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রূপঙ্কর। তিনি লেখেন ‘এর আগে অল ইন্ডিয়া রেডিওে অডিশন দিই নি কোনওদিন। গত বছর করোনা আবহে সব ওলটপালট হয়ে গিয়েছিল, টালমাটাল অবস্থায় সেই সময় দিয়ে ফেলেছিলাম অডিশন, এতদিন পর আজ রেজাল্ট বের হল। বেশ লাগছে।’

Find Out More:

Related Articles: