২৬ দিন পর জামিন শাহরুখ পুত্র আরিয়ান খানের

A G Bengali
অবশেষ জামিন। গ্রেফতার হওয়ার ২৬ দিন পর জামিন পেল শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার দুপুর ২.৩০ মিনিটে শুরু হয় আরিয়ানের শুনানি। বুধবার আরিয়ান খান(Aryan Khan), আরবাজ মার্চেন্ট(Arbaaz Marchant) ও মুনমুন ধামেচার (Moonmoon Dhamecha) আইনজীবীর পক্ষের কথা শোনার পরই তিন অভিযুক্তের জামিনের শুনানি ফের স্থগিত রাখেন বিচারক। বৃহস্পতিবার ফের শুরু হয় শুনানি। দু পক্ষের সওয়াল জবাব শুনে অবশেষে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তবে শুধু আরিয়ানই নন, এদিন জামিন পান মুনমুন ও আরবাজও। এ দিন জামিন মিললেও রাতে জেলেই থাকতে হবে আরিয়ানকে। তাঁর আইনজীবীরাই জানিয়েছেন, নির্দিষ্ট প্রক্রিয়া মেনে সম্ভবত শুক্র বা শনিবার বাড়ি ফিরতে পারেন আরিয়ান।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গত ৮ অক্টোবর থেকে আর্থার রোড জেলে বন্দি আরিয়ান। গত ২৫ দিনে বেশ কয়েক বার জামিনের আবেদন করেছেন শাহরুখ-পুত্র। কিন্তু প্রতিবারই আবেদন খারিজ হয়েছে। সেই সময় প্রকাশ্যে কাঁদতেও দেখা গিয়েছিল পুজাকে। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার তিনি। অভিনেতার পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা সর্বজনবিদিত।

উল্লেখ্য, মুকুল রোহাতগি এদিন আদালতে বলেন, আরিয়ানের সঙ্গে আটক হওয়া যে পাঁচজনের থেকে মাদক পাওয়া গেছে তার দায় আরিয়ানের উপর চাপানোর চেষ্টা করা হচ্ছে। তিনি জানতেনই না, তাঁর সঙ্গে যাঁরা ঐ পার্টিতে আছেন তাঁদের কাছে মাদক আছে। পাশাপাশি তিনি বলেন অচিতের থেকে মাত্র ২.৪ গ্রাম মাদক পাওয়া গেছে। একজন মাদকপাচারকারীর কাছে মাত্র ২.৪ গ্রাম মাদক থাকা কি যুক্তিযুক্ত, প্রশ্ন তুলেছেন প্রাক্তন অ্যাটর্নি জেনারেল।

Find Out More:

Related Articles: