গান চুরি করেছেন আলিয়া, বললেন ইনি

GHOSH ARPAN

অভিনয়ের পাশাপাশি তিনি গানও যথেষ্ট ভালো গান। প্লে ব্যাকও করেছেন। তবে এবার প্রথম সিঙ্গল ভিডিও প্রকাশ করলেন বলিউড সেনশেসন। কিন্তু সেখানে উঠল প্রশ্ন। আলিয়া ভাট্টের বিরুদ্ধে গান চুরির অভিযোগ উঠল। আর এই অভিযোগ করেছেন পাকিস্তানি অভিনেত্রী মেহউইশ হায়াত। আলিয়ার সিঙ্গল ‘দ্য প্রাডা সং’-এর সঙ্গে পাকিস্তানি অ্যালবাম ‘ভাইটাল সাইনস’-এর ‘গোরে রং কা জ়মানা’ গানটির সাদৃশ্য থাকার অভিযোগ জানিয়েছেন মেহউইশ। প্রথমে বিষয়টি সামনে আসে সোশ্যাল মিডিয়ায়।

পরে এই নিয়ে সরব হন মেহউইশ। তিনি বলেন, বলিউড তো সুযোগ পলেই পাকিস্তানকে অপমান করে। অথচ গান চুরি করে সৌজন্যও দেয় না। যদিও এ বিষয়ে আলিয়া ভাটের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

অন্যদিকে, কখনও বই উল্টে ধরে, আবার কখনও ড্রাইভারের থেকে টাকা চেয়ে বাচ্চা ছেলেকে নিরাশ না করে বই কেনা। সবসমই খবরের শিরোণামে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। বলিউডের হটেস্ট গার্লকে একেবারে দেখা গেল অন্য লুকে। গায়ে সোয়েটার, হাতে কাগজের প্লেন। আর চুল খোলা মুখে অনাবিল হাসি। বলিউডের হটেস্ট দিভা থেকে একেবারে সাধারণ মেয়ে। তিনি এবার ‘গুঞ্জন সাক্সেনা,দ্য কার্গিল গার্ল’। সম্প্রতি প্রকাশ পেল সেই ছবিরই ফার্স্ট লুক। কিন্তু কে এই ‘গুঞ্জন সাক্সেনা ? কেনই বা তাঁকে নিয়ে বায়োপিক ?

গুঞ্জন সাক্সেনা ছিলেন ভারতের প্রথম মহিলা কমব্যাট এভিয়েটর। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে আটকে পড়া ভারতীয় সেনাদের উদ্ধার করেছিলেন গুঞ্জন। সেই কারণেই গুঞ্জন সাক্সেনাকে নিয়ে ছবি করছে বলিউড। প্রযোজকের ভূমিকায় রয়েছেন করণ জোহার। পরিচালক শরণ শর্মা। জাহ্নবী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অঙ্গদ বেদী, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠির মতো তারকারা।

 

 


Find Out More:

Related Articles: