দিল্লির বিজেপি সাংসদ নিখোঁজ, দিল্লিতে পড়ল পোষ্টার!

Akash Paramanik
পোস্তার রাজনীতি আমাদের দেশে নতুন কিছু না। কাউকে কতাহ্ম ক্রাহোক বা আক্রমণ বা কাউকে হুমকি স্ব হ্মেত্রেই পোস্টারই সহজ মাধ্যম। এবার দেশের প্রাক্তন ক্রিকেটার তথা পূর্ব দিল্লির সাংসদ গৌতম গম্ভীরের নামে নিখোঁজ পোস্টার পরল রাজধানী দিল্লীতে। দিল্লির আইটিও এলাকায় এই পোস্টার লাগায় আম আদমি পার্টি বা আপ। দলীয় সুত্রে খবর, দিল্লির মাত্রাতিরিক্ত দূষণ নিয়ে জরুরি বৈঠকে অনুপস্থিতির কারণে আম আদমি পার্টি এই নিখোঁজ পোস্টার দিয়েছে। পোস্টারে গম্ভীরের ছবির সঙ্গে লেখা রয়েছে ‘নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন? শেষবার দেখা গিয়েছিল ইন্দোর ক্রিকেট স্টেডিয়ামে ওনাকে জিলিপি খেতে। গোটা দিল্লি তাঁকে খুঁজছে।’ স্বভাবতই এই পোস্টার নিয়ে দিল্লীর রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাপানুতোর। পোস্তারের কাহিনী শুনে ট্যুইটারে এই ঘটনার জবাব দিয়েছেন সাংসদ গাম্ভীর।
তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি বেপাত্তা হয়ে গেছে। এমনটাই লেখা আছে পোষ্টারে। তিনি আর কেউ নন তিনি প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর তথা দিল্লির বিজেপির এমপি।
দিল্লির আইটিও অঞ্চলে বিজেপি সাংসদ ও প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের হারিয়ে যাওয়া পোস্টার দেখা গেল রবিবার সকালে। এদিন আইটিও অঞ্চলে বেশ কয়েকটি নিখোঁজ পোস্টার পড়ে বিজেপি সাংসদ গৌতম গম্ভীরের। ওই পোষটারে লেখা আছে তিনি ১৫ ই নভেম্বর দিল্লির বায়ু দূষণ নিয়ে সংসদীয় স্থায়ী কমিটির নগর বিকাশ সভায় মিস করেছিলেন। এরপর থেকে তাকে আর দেখা যায়নি।


Find Out More:

Related Articles: