মালবিকার বিকিন শো

A G Bengali
বিকিনি শো তাও আবার বাঙালির হারিয়ে যাওয়া জিনিস দিয়ে। কী ব্যাপারটা বোঝা গেল না তো? তাহলে একটু খুলেই বলা যাক। অভিনেত্রী-গায়িকা মালবিকা বন্দ্যোপাধ্যায়, যাঁকে আপনারা এমজে মালবিকা নামে চেনেন। তিনি শহরে একটি বিকিনি ফ্যাশন শো করলেন নিজের ব্র্যান্ডের। তবে এই বিকিনি শো অন্যান্য শোয়ের থেকে একটু আলাদা। কারণ, মালবিকা যে সমস্ত মেটেরিয়াল দিয়ে এই বিকিনি তৈরি করেছে তা এককথায় অনবদ্য।
যেমন ধরুন গামছা, গামছা ব্যবহার করার রেওয়াজ এখনও একটু গ্রামের দিকে থাকলেও চাহিদা বা ব্যবহার আগের থেকে অনেক কমে গিয়েছে। তাই সেই গামছা দিয়েই বিকিনি তৈরি করেছেন মালবিকা।
নারকেল গাছের দড়ি। আগে বহুল ব্যবহৃত হলেও কালের নিয়মে এই দড়ির ব্যবহার প্রায় উঠেই যেতে চলেছে। সেই নারকেল গাছের দড়ি দিয়েই বিকিনি বানিয়েছেন অভিনেত্রী। আলুর বস্তা দিয়েও তৈরি বিকিনি পরে ব়্যাম্পে হেঁটেছেন মডেলরা। এছাড়া প্লাস্টিক দিয়ে তৈরি বিকিনি, চটের আসনের বিকিনি এবং সিডি ভেঙে সেটার তৈরি পোশাক পরেও ব়্যাম্পে হেঁটেছেন মডেলরা।
সবচেয়ে উল্লেখযোগ্য ডিজপোজাল মাস্ক দিয়েও বিকিনি তৈরি করেছেন মালবিকা। যা সকলের নজর কেড়েছে। এই বিকিনি ফ্যাশন শো-তে ৪ ডন কলকাতা মডেল সহ ২ জন রাশিয়ান মডেল ছিলেন। মোট ৮ জন মডেলের মধ্যে ২ জন পুরুষ মডেলও ছিলেন এই ফ্যাশন শো-তে।
কিন্তু কেন এই ফ্যাশন শো? মালবিকা জানিয়েছেন, যেহেতেু তাঁর পোশাকের একটি ব্র্যান্ড রয়েছে এবং ফ্যাশন ডিজাইনিং তাঁর অন্যতম পছন্দের সাবজেক্ট তাই সবাই যে পথে চলছে সে পথে না হেঁটে হারিয়ে যেতে বসা জিনিস দিয়ে এই শো মানুষের কাছে অন্য একটা বার্তা পৌঁছে দিতে পারে। সেই কারণে এই বিকিনি ফ্যাশন শো-এর সিদ্ধান্ত। এই শো-তে কস্টিউম থেকে ডিজাইন সবই মালবিকার মস্তিস্কপ্রসূত।

Find Out More:

Related Articles: