মেসির প্রাক্তন ক্লাবে বাজল অরিজিৎ সিংয়ের গান

A G Bengali
দেশের সীমান্ত পেরিয়ে আগেই বিদেশের মাটিতে অনুষ্ঠান করেছেন অরিজিৎ সিং (Arijit Singh )। এবার বিদেশের ফুটবল মাঠেও তাঁর গাওয়া গান শোনা গেল। স্পেনের স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে জায়গা করে নিল বাঙালি এই প্লেব্যাক সিঙ্গারের গান। যা জানাজানি হতেই অরিজিতের প্রশংসায় তাঁর ভক্তরা। এল ক্লাসিকোর মতো ম্যাচে তাঁর গান শোনা যাওয়ায় প্রশংসায় ভাসছে সোশ্যাল মিডিয়া।
সম্প্রতি লা লিগার এল ক্লাসিকোর (El Clasico) আসর বসে মেসির (Messi) প্রাক্তন ক্লাব বার্সেলোনার হোম গ্রোউন্ড ক্যাম্প ন্যুতে (Camp nou)। বার্সেলোনা (Barcelona) বনাম রিয়াল মাদ্রিদের (Real Madrid) সেই ম্যাচেই শোনা অরিজিৎ সিংয়ের গাওয়া ব্যায়রিয়া। এই প্রথম বিদেশের মাটিতে ফুটবল ম্যাচ চলাকালীন শোনা গেল বলিউডের কোনও গান। অমিতাভ ভট্টাচার্যের লেখা এই গানে সুর দিয়েছেন  গোল্ডি সোহেল। এখনও পর্যন্ত ৮০ লক্ষের বেশি মানুষ ইউটিউবে গানটি শুনেছেন। মুক্তির পরই ভাইরাল ব্যায়রিয়া গানটি। তার উপর বার্সেলোনার মাটিতে এই গান শোনা যাওয়ায় অত্যন্ত খুশি অরিজিতের ভক্তেরা।
এই ঘটনায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্বয়ং অরিজিৎ সিং। তিনি জানান, আমি কৃতজ্ঞ যে এই গানের মাধ্যমে মানুষকে আনন্দ দিতে পেরেছি। গানের পরিচালক গোল্ডি বলেন, এই গান তৈরি করায় যাঁদের অবদান আছে, যাঁরা এই গানের সঙ্গে জড়িয়ে রয়েছেন, এই সফলতায় খুশি তাঁরাও। এরকম আন্তর্জাতিক স্বীকৃতি পেলে এর থেকে ভালো আর কিছু হতে পারে না।
উন্নতির শিখরে অনেক আগেই পৌঁছে গিয়েছেন অরিজিৎ। ভারতের মাটিতে দাঁড়িয়ে তাঁর গান শুনতে মানুষ ১ লক্ষ টাকাও খরচ করতে পারে। অরিজিতের যে কোনও শো-র টিকিট সহজেই পাওয়া যায় না। তারপরও একাধিক বার নিজের সারল্যের জন্য প্রশংসা পেয়েছেন তিনি। সেলিব্রিটি হয়েও সারাধণ মানুষের মতো জীবন কাটান তিনি। তাঁর দুই পা আজও মাটির সঙ্গে সম্পর্ক রেখে চলে। তাঁকে দেখলে কারও পক্ষে বোঝাই সম্ভব নয়, এ যুগের মানুষের হার্টথ্রব তিনি। কণ্ঠের জাদুতে সম্মোহিত করে রেখেছেন আট থেকে আশিকে। বিশ্ব ফুটবলের আঙিনায় তাঁর গান শুনতে পাওয়ায় গর্বিত দেশবাসী, গর্বিত আমরাও। অভিনন্দন অরিজিৎ সিং।

Find Out More:

Related Articles: