স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়

A G Bengali
এদিন সকালেই জানা যায় কোভিড আক্রান্ত হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপরই অনুরাগীদের মধ্যে বিস্তর চিন্তা দেখা যায়। তবে আপাতত স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল সূত্রে মঙ্গলবার জানানো হয়েছে, তাঁর অবস্থা স্থিতিশীল। সৌরভের চিকিৎসার জন্য তিন সদস্যের চিকিৎসকদল গঠন করা হয়েছে। এই দলে রয়েছেন সরোজ মণ্ডল, সপ্তর্ষি বসু, সৌপ্তিক পণ্ডা। এ ছাড়াও পরামর্শ নেওয়া হচ্ছে চিকিৎসক দেবী শেঠি ও আফতাব খানের। কোভিডের জন্য যে চিকিৎসা ব্যবস্থা এখন অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি সৌরভের জন্য সোমবার রাতেই শুরু করা হয়েছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতেই অসুস্থতার কারণে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। দেশে করোনার তৃতীয় ওয়েভের সম্ভাবনায় উদ্বিগ্ন ডাক্তাররা। বছর শেষে ধীরে ধীরে বাড়ছে ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যাও। এরই মাঝে মঙ্গলবার সকালেই সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর জানাজানি হয়। শোনা যাচ্ছে তাঁর ভাইরাল লোড ১৯.৫। তবে সৌরভ পজিটিভ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং মেয়ে সানার রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই খবর।

কয়েকদিন ধরে হালকা সর্দি কাশিতে ভুগছিলেন সৌরভ। সোমবার শ্যুটিংয়ে হালকা অসুস্থ বোধ করায় তাঁর এক নয়, দুই দুইবার তাঁর করোনা পরীক্ষা করা হয়। বাতিল হয় শ্যুটিং। দুইবারই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। বছরের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে বেশ কয়েকবার হাসপাতালের চক্কর কাটতে হয়েছিল সৌরভকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্টও বসাতে হয়। তাই কোনোরকম ঝুঁকি না নিয়ে, তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। তবে করোনা আক্রান্ত হলেও সৌরভের স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কোনো বিষয় নেই বলে জানাচ্ছেন ডাক্তাররা।

Find Out More:

Related Articles: