ভবানীপুরের হরিশ মুখার্জি রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার দম্পতির রক্তাক্ত দেহ

A G Bengali
ভবানীপুরের হরিশ মুখার্জি রোডের একটি ফ্ল্যাট থেকে সোমবার সন্ধ্যায় উদ্ধার হল দম্পতির রক্তাক্ত দেহ। পুলিশ সূত্রের খবর, অশোক শাহ এবং তাঁর স্ত্রী রেশমির দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তাঁদের খুন করা হয়েছে। প্রতিবেশীরা জানাচ্ছেন, গুজরাতি দম্পতি শেয়ার বাজারের ব্যবসায় যুক্ত ছিলেন। তাঁদের তিন মেয়ে। এক মেয়ে ওই ফ্ল্যাটেই থাকেন। তিনি সন্ধ্যা সওয়া ৬টা নাগাদ বাড়ি ফিরে দেখেন দরজা খোলা। এর পর ফ্ল্যাটে ঢুকে বাবা ও মায়ের রক্তাক্ত দেহ দেখতে পেয়ে তিনি প্রতিবেশীদের খবর দেন। ঘরে ঢুকে তিনি আরও দেখেন আলমারি খোলা এবং টিভি চলছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ভবানীপুর থানার পুলিস। এরপর হরিশ মুখার্জি রোডের ওই ফ্ল্যাটে যান পুলিস কমিশনার বিনীত গোয়েল। স্নিফার ডগ নিয়ে হাজির হয় কলকাতা পুলিসের কলকাতার পুলিসের হোমিসাইড স্কোয়াডের তদন্তকারী দলও। পুলিস সূত্রে খবর, স্বামী-স্ত্রী দু'জনের শরীরেই ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এমনকী, খোলা ছিল ঘরের আলমারিও। খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান।

সূত্রের খবর,  রাতে হাসিমারা বনবাংলোয় বসেই ভবানীপুরের ঘটনার খবর পান তিনি। এরপর পুলিস কমিশনারকে ফোন করে 'দ্রুত দোষীদের গ্রেফতারে'র নির্দেশ দেন। বস্তুত, ভবানীপুরে যে ফ্ল্যাট থেকে জোড়া মৃতদেহ উদ্ধার হয়েছে, সেই ফ্ল্যাট থেকে মুখ্যমন্ত্রী বাড়ি থেকে মাত্র ৪৫০ মিটার দূরে।  আর অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়ি কার্যত ঢিলছোঁড়া দূরত্বে! ফলে নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। (এই প্রতিবেদনের ছবি প্রতীকী)

Find Out More:

Related Articles: