বন্ধ হয়ে গেল 'রানি রাসমনি' ধারাবাহিক

Paramanik Akash
 সিরিয়ালপ্রেমীদের জন্য দুঃসংবাদ ! বন্ধ হয়ে গেল 'রানি রাসমনি' ধারাবাহিক। মাত্র কয়েক দিনের ব্যবধানে ফের চিন্তিত চ্যানেল কতৃপক্ষ। জানা গিয়েছে টেকনিশিয়ানদের পাওনা বাকি থাকার কারণেই বন্ধ হয়ে গেল শ্যুটিং।
গত মাসের শেষের দিকে ‘রানি রাসমণি’, ‘দেবী চৌধুরানি’-র মতো জনপ্রিয় বাংলা ধারাবাহিকগুলির শ্যুটিং আচমকাই বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ থেকে শুরু করে সিরিয়ালের কলাকুশলীরা ৷ সবথেকে বেশি সমস্যায় পড়তে হচ্ছিল চ্যানেল কর্তৃপক্ষকেই ৷ কিন্তু আশ্বাস অনুযায়ী ফের মুখ ঘোরায় কলাকুশলীরা। কিন্তু কয়েক দিনের মধ্যেই আবারও চিন্তার ভাঁজ পড়ে যায়।
শেষমেশ সেই সমস্যার কিছুটা সমাধান হয় ৷ কিন্তু দিন তিনেক যেতে না যেতেই ফের বিপত্তি! বকেয়া টাকা মেটানোর প্রতিশ্রুতি দেওয়া হলেও, কথা রাখা হয়নি! ফলে আর ধৈর্য ধরে রাখতে পারেননি 'রানি রাসমনি' সিরিয়ালের টেকনিশিয়ানরা। এদিন, মঙ্গলবার তাঁরা বন্ধ করে দেন সিরিয়ালের শ্যুটিং। এর আগেও আনেক বার সিরিয়াল বন্ধ হয়েছিল । কলা কুশলি দের টাকা না মেটানোর জন্য । মমতা ব্যানার্জির হস্তক্ষেপে কিছু তা লাঘব হলেও । পুরপুরি তা মেটেনি । এক সময় মেন্তর গ্রুপের প্রধান প্রসেঞ্জিত চ্যাটারজি এই বিষয় নিয়ে বৈঠকে বসেন । এখন বিজেপি মাথা চারা দিয়ে উঠেছে কলা কুশলি রা এখন বিজেপি জয়েন করছে । তারাও সাহায্যের হাথ বাড়িয়ে দেয় নি । বরং উস্কে দিচ্ছে । সকল দর্শক দের কথা মাথায় রেখে এর শীঘ্রই সমাধান হোক কারন দর্শক রাও টাকা পয়সা খরছ করে দেখে । 


Find Out More:

Related Articles: