মা হলেন ইলিয়ানা

A G Bengali
মা হলেন বলিউড সুন্দরী ইলিয়ানা ডি’ক্রুজ। গত ১ অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।ঘুমিয়ে থাকা সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে শনিবার রাতে সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।  জানা গিয়েছে, তিনি ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান।
ইলিয়ানা ইনস্টাগ্রামে লিখেছেন, এমন কোনও শব্দ নেই, যা দিয়ে আমাদের খুশির বর্ণনা করা যাবে না। পাশাপশি তিনি আরও লিখেছেন, পৃথিবীতে স্বাগত  পুত্র। আমাদের হৃদয় আজ পূর্ণ। এদিকে ইলিয়ানার পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। অন্য অভিনেত্রীদের মতো ইলিয়ানা সদ্যোজাত সন্তানের মুখ লুকিয়েও রাখেননি দেখে খুশি হয়েছেন তাঁর অনুরাগীরা।
গত এপ্রিলে বেবি বাম্পের ছবি দিয়ে মা হতে চলার খবর শুনিয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। বারংবার সন্তানের বাবা কে, তা নিয়েও প্রশ্নের সমুখীন হতে হয়েছিল ইলিয়ানাকে।  যদিও লোকের কথায় কান দেননি ইলিয়ানা। বরং গর্ভাবস্থাকে চুটিয়ে উপভোগ করেছেন। বিভিন্ন সময়ে প্রেমিকের আবছা ছবি শেয়ার করলেও প্রথমদিকে সঙ্গীর নাম ও পরিচয় প্রকাশ্যে আনেনি 'বরফি' অভিনেত্রী।
আপাতত জীবনের নতুন অধ্যায় শুরু হল ইলিয়ানার। একরত্তিকে ঘিরেই আবর্তিত তাঁর জীবন। পাশাপাশি কাজও চালিয়ে যাবেন অভিনেত্রী। রণদীপ হুডার সঙ্গে ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে দেখা যাবে তাঁকে।

অন্যদিকে, কৃশ ৪(Krrish 4)-এর ভবিষ্যত নিয়ে চিন্তিত পরিচালক রাকেশ রোশন(Rakesh Roshan)।বিগত বেশ কয়েক বছর ধরেই জল্পনা শোনা যাচ্ছে কৃশ ৪ নিয়ে।ইতিমধ্যেই নাকি ছবির চিত্রনাট্য(Screenplay) লেখার কাজও শুরু করে দিয়েছেন পরিচালক।সদ্যই একটি ইন্টারভিউতে রাকেশ রোশন জানিয়েছেন,করোনাকালের পরে পরিস্থিতি অনেকটাই পাল্টে গিয়েছে। বক্সঅফিসে ব্যর্থ হচ্ছে একের পর এক বলিউড ফিল্ম।কৃশ ৪ মূলত ছোটদের ছবি।তাঁরা এখন বিগবাজেট হলিউড ছবি দেখেই অভ্যস্থ হয়ে উঠছে।তাই কৃশ ৪ কতটা সাফল্য পাবে সেই নিয়ে ভাবনায় রয়েছেন পরিচালক।হৃতিকের বাবা সাফ জানাচ্ছেন,কি করে কম বাজেটে হলিউড ফিল্মের সঙ্গে টেক্কা দিতে পারে কৃশ ৪ সেই নিয়ে পরিকল্পনা করছেন তাঁরা।যে কারণে পিছোচ্ছে ছবির শ্যুটিং।অন্তত আরও এক বছরের আগে কৃশ ৪-এর ফ্লোরে আসার কোনও সম্ভাবনা নেই বলেই মনে করছেন রাকেশ রোশন।

Find Out More:

Related Articles: