ফিরছেন রুহবাবা কার্তিক

A G Bengali
খুব শীঘ্রই রুহ বাবা(Rooh Baba) অবতারে পর্দায় ফিরতে চলেছেন কার্তিক আরিয়ান(Kartick Aaryan)।গতবছরের বক্সঅফিসে অন্যতম সফল ছবি ছিল ভুল ভুলাইয়া ২(Bhool Bhulaiya 2)।অনীশ বাজমি(Anees Bazmee) পরিচালিত এই হরর কমেডি ফিল্ম রোজগার করেছে ২৭০ কোটির মতো।ছবিতে মুখ্যভূমিকায় কার্তিকের সঙ্গে দেখা গিয়েছে কিয়ারা আডবানি ও তব্বুকে(Kiara Advani & Tabbu)।অভিনয় করেছেন রাজপাল যাদব,সঞ্জয় মিশ্রার(Rajpal Yadav,Sanjay Mishra) মতো বলিষ্ঠ কমেডিয়ানরা।ভুল ভুলাইয়া ২ মুক্তির পর থেকেই জোর জল্পনা শোনা গিয়েছে ছবির তৃতীয় পর্ব নিয়ে।অবশেষে ভুল ভুলাইয়া ৩(Bhool Bhulaiya 3)-র ঘোষণা করলেন প্রযোজক ভূষণ কুমার(Bhushan Kumar)।প্রকাশ্যে এল ছবির ফার্স্ট লুক টিজার।ভুল ভুলাইয়া ৩-তে রুহ বাবার চরিত্রেই নজর কাড়বেন অভিনেতা কার্তিক আরিয়ান। ছবিটি পরিচালনার দায়িত্বে থাকছেন অনীশ বাজমিই।যদিও ছবির বাকি কাস্টিং নিয়ে এখনও মুখ খোলেননি নির্মাতারা।
তবে সূত্রের খবর,ছবিতে আরও একবার দেখা যাবে কার্তিক ও কিয়ারার জুটিকে।থাকবেন ভুল ভুলাইয়া ২-র একাধিক অভিনেতা। দ্বিতীয় ভুল ভুলাইয়া-র থেকে ভুল ভুলাইয়া ৩ থে আরও জমজমাট হতে চলেছে তার আভাস কিন্তু টিজারেই মিলেছে।তবে এখনই মুক্তি পাচ্ছে না ভুল ভুলাইয়া ৩।২০২৪-এর দিওয়ালিতে আসছে দুর্দান্ত এই হরর কমেডি ফিল্ম।

অন্যদিকে, এবার আইনি বিপাকে শাহরুখ খানের ( Shashahrukh Khan) স্ত্রী গৌরী খান (Gouri Khan)। প্রযোজক ইন্টিরিয়র ডিজাইনার গৌরী খানের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। বিশ্বাসভঙ্গের অপরাধে ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে গৌরীর বিরুদ্ধে। মুম্বইয়ের জসওয়ান্ত শাহ নামে এক ব্যক্তি এই মামলা রুজু করেছেন বলে জানা গিয়েছে।
অভিযোগকারীর বয়ান অনুযায়ী, গৌরী যে সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর, সেই সংস্থা তাঁর কাছ থেকে ৮৬ লক্ষ টাকা নেওয়ার পরেও ফ্ল্যট দিতে পারেনি। লখনউয়ের সুশান্ত গলফ সিটি এলাকার তুলসিয়ানি গলফ ভিউয়ে অবস্থিত এই ফ্ল্যাট। যে ফ্ল্যাটটি তিনি চেয়েছিলেন, সেই ফ্ল্যাটটি অন্য কোনও ব্যক্তিকে দিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।
শুধুমাত্র গৌরী বিরুদ্ধে এফআইআর দায়ের করেননি জসওয়ান্ত। তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের চিফ ম্যানেজিং ডিরেক্টর অনিল কুমার তুলসিয়ানি এবং ডিরেক্টর মহেশ তুলসিয়ানির বিরুদ্ধেও এফআইআর দায়ের করেছেন তিনি।
জসওয়ান্তের দাবি, তিনি গৌরীর বিজ্ঞাপন দেখে প্রভাবিত হয়ে ওই ফ্ল্যাট বুক করেছিলেন। তারপর টাকা দেওয়ার পরও ফ্ল্যাট পাননি। আর তাই গৌরীর বিরুদ্ধে এই এফআইআর করা হয়েছে বলে দাবি তাঁর।

Find Out More:

Related Articles: