অভিনয় থেকে অবসর নিচ্ছেন সব্যসাচী চক্রবর্তী?

A G Bengali
অভিনয় থেকে অবসর নিচ্ছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। হ্যাঁ, এই কথা নিজের মুখেই জানিয়েছেন অভিনেতা।
এই সিদ্ধান্তের কথা কোথায় জানালেন?
বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় তাঁর এই সিদ্ধান্তের কথা জানান সব্যসাচী চক্রবর্তী। তিনি জানান, ‘আপাতত আমি কোনও সিনেমাতেই নাম লেখাচ্ছি না। আমি সিনেমা থেকে বিদায় নিচ্ছি। এখন অবসরের সময়। সবাইকে আমি না করে দিচ্ছি। অনেক অফার এসেছে। অভিনয় করছি না।’
কেন এই সিদ্ধান্ত?
সব্যসাচী জানিয়েছেন, ‘বুড়ো হয়ে গিয়েছি। কোভিডে আক্রান্ত হয়েছি। আমি অসুস্থ। এবার আমি অবসর নিতে চাই।’
অবসরের পর কী পরিকল্পনা?
অভিনেতা জানিয়েছেন, নিজের মতো করে বাকি সময় কাটাতে চান তিনি। পছন্দের খাবার খাবেন, ঘুমাবেন, বই পড়বেন, টেলিভিশন, ওটিটি দেখবেন, খেলা দেখবেন।
অভিনয় জীবনে সেরা প্রাপ্তি?
সব্যসাচী চক্রবর্তী জানিয়েছেন, দীর্ঘ কেরিয়ারে তাঁর সবথেকে বড় প্রাপ্তি ফেলুদার চরিত্রে অভিনয় করতে পারা।
প্রসঙ্গত, ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী ছবি হিসেবে ছিল ফাখরুল আরেফীন খানের ‘জেকে ১৯৭১’। সব্যসাচী চক্রবর্তী এই ছবিতেই অভিনয় করেছেন।

অন্যদিকে, মুক্তির প্রথম দিনে বক্স অফিসে যথেষ্ট সাড়া ফেলেছিল রাশমিকা মান্দানা ও থালাপতি বিজয় অভিনীত এই ছবিটি। ছবিটি গত ১১ ই জানুয়ারি তামিল-হিন্দি ভার্সন মুক্তি পেয়েছিল। ভামসি পায়দিপল্লী পরিচালিত এই ছবিটি প্রথম দিন মোট আয় করেছিল ২৬ কোটি টাকারও বেশি। তখনই চলচ্চিত্র বিশেষজ্ঞরা ধারণা করেছিলেন যে রাশমিকা-বিজয়ের এই ছবি 'বারিসু'র বক্স অফিসে দাপট ক্রমশ বাড়বে। বাস্তবে দেখা গেল তাই। বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এক টুইটে জানিয়েছেন বাড়ি সুখ ছবিটি বিশ্বব্যাপী ১০০ কোটি টাকার বেশি আয় করেছে। সারা বিশ্বে মোট আয় দাঁড়িয়েছে ১০৭ কোটি ৭৫ লক্ষ টাকা।

Find Out More:

Related Articles: