করোনার জেরে বিরহ কাতর সৃজিত গৃহিণী

Biswas Riya

মাত্র কয়েকদিন আগেই হয়েছে সৃজিত মিথিলার গ্র্যান্ড রিসেপ্সন। রিসেপ্সন এর বেশ কিছুদিন আগেই খুব ঘরোয়া ভাবে কিছু কাছের মানুসদের নিয়ে বিবাহপর্ব সেরেছিলেন, আর তার পর পরই সুইজারল্যান্ডে উড়ে গিয়েছিলেন হানিমুন পর্ব সারতে। সেখান থেকে তাঁরা কিছু ছবি পোস্টও করেছিলেন। তারপর রিসেপ্সন পার্টির পর পরই ছবির শুটিং এর জন্য সৃজিত উরে গিয়েছেন দক্ষিন আফ্রিকাতে। সেখানে তাঁর পরবর্তী ছবি ‘কাকাবাবু’র শুটিং চলছে। ‘কাকাবাবুর’ পুরো টিম সেখানে উপস্থিত। যদিও  শুট শেষ করে ফিরে আসার কথা রয়েছে আগামী ১৯ মার্চ। কিন্তু স্ত্রী মিথিলার  মন ভাল নেই একদম। সৃজিত দেশে ফিরলেও তাঁর সঙ্গে আপাতত দেখা হচ্ছে না মিথিলার। কারণ? ‘করোনার করালগ্রাস’।

 

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইতিমধ্যেই সাতটি দেশের ভিসা বাতিল করেছে ভারত সরকার। পেট্রাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে সাধারণ মানুষের যাতায়াতের উপরে নিয়ন্ত্রণ এনেছে কেন্দ্র। বাতিল হয়েছে দু’দেশের বেশ কিছু ট্রেনও।

 

সব মিলিয়ে এই মুহূর্তে মিথিলার যে ভারতে আসা প্রায় অসম্ভব তা ধরেই নিয়েছেন অভিনেত্রী। বিরহে কাতর মিথিলা তাই ফেসবুকে পোস্ট করেছেন শাহরুখ-প্রীতির সেই কাল্ট ছবি ‘বীর-জারার’ দু’ কলি।

 

সৃজিতকে যে ঠিক কতটা মিস করছেন তিনি, তাঁর সাম্প্রতিক পোস্টই এর জলজ্যান্ত প্রমাণ। অনেক বাধা পেরিয়ে বীর-জারার প্রেম পরিপূর্ণতা পেয়েছিল।এরকম আরও অনেকেই প্রিয়জনের থেকে দূরে থাকতে বাধ্য হচ্ছেন করোনার কারনে। কবে এই বাধা দূর হয়ে আবার তাঁরা ফিরতে পারবেন তাঁদের প্রিয়জনদের কাছে ?

Find Out More:

Related Articles: