এবার বড় পর্দা কাঁপাতে আসছেন মিমি পরমের নতুন জুটি

Biswas Riya

রহস্য রোমাঞ্চ নিয়ে আবার কাম ব্যাক করবেন এরকম ইঙ্গিত বেশ কিছুদিন আগেই দিয়েছিলেন। যদিও ঘোষণা অনেকদিন আগেই করেছিলেন তবুও মাঝে অন্য কাজের জন্য এই ছবির কাজ স্থগিত ছিল। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষ অরিন্দম শীল ঘোষণা করলেন ক্যামেলিয়া প্রোডাকশন হাউস থেকে ‘খেলা যখন’।

 

 

শুধুমাত্র তাই নয়, এই প্রথম বড় পর্দায় দেখা যাবে মিমি ও পরমব্রত জুটিকে। এখানেই শেষ নয়, এই প্রথম অরিন্দমের সাথে কাজ করবেন পরমব্রত। সম্পর্ক আর রহস্যের মোড়কে এই ছবির জাল বুনেছেন পরিচালক। সঙ্গীত পরিচালনার ভার বর্তেছে বিক্রম ঘোষের উপর। এই প্রথমবার একেবারেই অন্যরকম চরিত্রে দেখা যাবে মিমিকে।সম্পর্কের মোড়কে বোনা এই গল্পে লুকিয়ে আছে রহস্য। সেই রহস্যের নাম অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

 

 

 

অরিন্দমের কথানুযায়ী “মিমি এমন একটা চরিত্র করছে যা ও আগে কখনও করেনি। বলা যেতে পারে বাংলা ছবিতে এ রকম চরিত্র এই প্রথম। ও গল্প শোনার পর থেকেই কাজ নিয়ে খুবই উত্তেজিত। পরমের সঙ্গেও এই প্রথম কাজ করব। পাশপাশি এই ছবিতে বিক্রম-অরিন্দম জুটি একসঙ্গে কাজ করার বারো বছর পূর্ণ করবে।” 

 

উত্তরবঙ্গ, কলকাতা আর বোলপুর মিলিয়েই হবে ছবির শ্যুটিং। এপ্রিলের মাঝামাঝি শ্যুটিং শুরু হওয়ার কথা 'খেলা যখন'-এর।শুটিং হবে বোলপুর, কলকাতা এবং কার্শিয়াংয়েও।প্রোডাকশনেরও খুব প্রশংসা করেন অরিন্দম। সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই শুরু হবে শুটিং।

 

 

 

Find Out More:

Related Articles: