সুজিত মন্ডলের পরিচালনায় এবার টলিউডে নতুন জুটি। যশ ও প্রিয়াংকা

Paramanik Akash
 সুজিত মন্ডলের পরিচালনায় এবার টলিউডে নতুন জুটি। দু'জনে চেনা মুখ হলেও এই প্রথম একসাথে কাজ করে। হ্যাঁ এতক্ষণ  যশ ও প্রিয়াংকার কথা বলছিলাম।যদিও  ছবিটির নাম এখনো ঠিক হয়নি। জানা গিয়েছে প্রচুর রহস্যময় গল্প নিয়েই এই ছবি। স্ক্রিপ্ট লিখেছেন শ্বেতা ভরদ্বাজ এবং মনিশ শর্মা। এবং সঙ্গীত পরিচালনায় আছেন জিৎ গাঙ্গুলী।
  যশ ও প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রের নাম অর্জুন ও হিয়া। হঠাৎ করে একদিন এক পরিস্থিতির চাপে আলাদা হয়ে যেতে হয় অর্জুন ও হিয়া কে। এরপরই জীবন ও মৃত্যু নিয়ে তাদের সংগ্রাম শুরু হয়। গল্পটি কিভাবে এগিয়ে চলেছে সে প্রসঙ্গে আলাপকালে সুজিত বলেছিলেন,"হিয়া ও অর্জুনের প্রেম টি হল লাভ আট ফার্স্ট সাইট। তবে পরবর্তীতে বিধাতা তাদের নিষ্ঠুরভাবে আলাদা করে দেয়।
 
 হিয়ার ভালোবাসাই অর্জুনের বেদনার অবসান ঘটে এবং হিয়ার ভালোবাসায় হয়ে ওঠে অর্জুনের জীবন। জীবন ও মৃত্যুর সাথে লড়াই করে ভালোবাসা ও বিশ্বাসের এই অসাধারণ যাত্রা নিয়েই গল্পটি এগিয়ে গিয়েছে। ছবিটির শুটিং হবে কলকাতা এবং সিঙ্গাপুর। যশ বলেছেন, "আমি আশা করি দর্শকরা প্রিয়াঙ্কা এবং আমাকে একসাথে পর্দায় দেখতে পছন্দ করবেন। আমি এই ছবিটিতে অর্জুনের চরিত্রটি প্লে করেছি, যিনি হলেন মদ্যপ এবং হতাশায় আচ্ছন্ন। তিনি কীভাবে এই অবস্থা থেকে বেরিয়ে এসে জীবনের মুখোমুখি হন তা নিয়েই এই প্রেমের গল্প। প্রিয়াঙ্কা ছবিটির সাথে যুক্ত হতে পেরে খুব খুশি। তার কথায়,"আমি দু'বছর আগে সুজিতদার সাথে কাজ করেছি কিন্তু দুঃখের বিষয় ছবিটি মুক্তি পায়নি। সুতরাং, আমি এই মুভিটার অপেক্ষায় রয়েছি। আমি যশের সঙ্গে কাজ করতে আগ্রহী এবং তার জনপ্রিয়তা সম্পর্কে ভালোভাবেই অবগত।


Find Out More:

Related Articles: