প্রধান শিক্ষককে বিদ্যুৎ-এর খুঁটিতে বেঁধে রাখলেন;কারন জানলে অবাক হবেন!

Akash Paramanik

স্কুলের প্রধান শিক্ষককে গ্রামের বিদ্যুতের খুঁটিতে বেঁধে গ্রামবাসীরা। এমন ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। জানা গেছে সঠিক সময়ে তিনি স্কুলে আসেন না। তাই বাধ্য হয়ে ওই শিক্ষককে বিদ্যুৎ এর খুঁটিতে বেঁধে রাখলেন।

ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার ঝালদায় পুস্তি প্রাথমিক বিদ্যালয়ে। ওই স্কুলের প্রধান শিক্ষক বিপ্লব গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সময়ে স্কুলে না আসার অভিযোগ অবশ্য এবারই প্রথম নয়, এর আগেও তিন-তিনবার এমন ঘটনা ঘটিয়েছেন তিনি। সেই কারণে তাঁকে বদলিও করা হয়। কিন্তু অতিসক্রিয় হয়ে গ্রামবাসীদের এমন ব্যবহার সমর্থন করছেন না কেউই। শিক্ষককে বেঁধে রাখার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

 গ্রামবাসীদের পালটা অভিযোগ, শুধু সময়ে স্কুলে না আসাই নয়, মিড-ডে মিল নিয়েও শিক্ষকের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। জেলা প্রশাসনকে এবিষয়ে জানিয়েও কোনও লাভ হয়নি। মাঝে প্রধান শিক্ষককে স্কুলে তালাবন্ধ করেও রেখেছিলেন গ্রামবাসীরা। শেষে তিনি মুচলেকা দিলে তালা খোলা হয়। কিন্তু তারপরেও প্রধান শিক্ষকের আচরনে কোনও বদল হয়নি বলেই অভিযোগ। অবশেষে সোমবার স্কুলে আসতেই তাঁকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বাঁধা হয়। তবে বিডিওর কাছে ঘটনার কথা যেতেই তিনি অবিলম্বে প্রধান শিক্ষককে মুক্ত করার নির্দেশ দেন। তারপরই ছাড়া পান প্রধান শিক্ষক। এই ঘটনায় পুলিশ দুজন কে গ্রেফতার করেছে।

Find Out More:

tie

Related Articles: