এবার সিনেপর্দায় "মেয়েছেলে ডিটেকটিভ!"

Paramanik Akash
দিন বদলেছে,সময় পাল্টেছে। পাল্টেছে পরিচয়। ঘুরে দাঁড়িয়েছে নারীরা। আজ আকাশ থেকে পাতাল, স্থল থেকে জলে সবেতেই জয় জয়াকার। এবার সিনেপর্দায় "মেয়েছেলে ডিটেকটিভ!"
এতদিন অনেকেই হয়ত মহিলা গোয়েন্দার কথা শুনলে এখনও এভাবেই ভাবেন। মিতিন মাসির কথায়, "সমাজ আমাদের ছোট থেকেই শিখিয়েছে আমরা মেয়েরা অবলা। আমরা ভয় পাই, আমরা অন্যায়ের প্রতিবাদ করতে পারি না। 
আর প্রতিবাদ করার সাহস না থাকায় আমরা পিছিয়ে যাই।" তবে এমন ভাবনারই যোগ্য জবাব দিয়েছেন 'মিতিন মাসি'। টিজার লঞ্চ হওয়ার পরেই হইচই পড়েছে সিনে প্রেমিদের।
ডিটেকটিভ ছবি দেখতে কার না ভালো লাগে,তবে ট্যুইষ্টি একটাই এতদিন শুনেছেন মেয়ে ডিটেকটিভ, কিন্তু কখনও দেখেনি,এবার পর্দায় "মিতিন মাসি"।
ছবির টিজারে এক্কেবারে রণং দেহি বেশে ধরা দিয়েছেন 'মিতিন মাসি' ওরফে কোয়েল মল্লিক। বুঝিয়ে দিয়েছেন মহিলারাও কোনো অংশে কম নয়, তারাও ভালো গোয়েন্দা হতে পারে। দেশ চালানো থেকে যুদ্ধ করা সবক্ষেত্রেই পুরুষদের সঙ্গে সমানভাবে পাল্লা দিতে পারেন মহিলারা। তাঁদের অশ্রদ্ধা করাটা তাই বোকামো। মিতিন মাসি শিখিয়ে দিয়েছেন 'মেয়েছেলে' নয় মহিলা বলাটাই শ্রেয়। রবিবারই প্রকাশ্যে এসেছে 'মিতিন মাসি'র টিজার।


Find Out More:

Related Articles: