কোমরে চোট পেয়েছেন দলের অলরাউন্ডার মিচেল মার্শ

A G Bengali
কোমরে চোট পেয়েছেন দলের অলরাউন্ডার মিচেল মার্শ। পাকিস্তান সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, আইপিএলেও তাঁর খেলা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। নিলামে মার্শকে সা়ড়ে ৬ কোটি টাকায় কিনেছে দিল্লি। পাকিস্তানের বিরুদ্ধে সাদা বলের সিরিজের পরেই দিল্লি দলে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু চোট পাওয়ায় পুরো ব্যাপারটাই বদলে গিয়েছে। তিনি পুরো আইপিএল থেকেই ছিটকে যাবেন, নাকি পরের দিকে পাওয়া যাবে তা নির্ভর করছে চোটের মাত্রার উপর।

অন্যদিকে, গুজরাত টাইটান্সের টুইটারে পোস্ট করা ভিডিওতে পাণ্ডিয়া বলেছেন, "আমি এটা বলতে চাই না যে, কোথা থেকে আমি এসেছি। সম্ভবত এটা আপনারা জানেন। আমি আপনাদের বলতে চাই, যে কোথায় আমি নিয়ে যেতে পারি। স্পোর্টিং সাফল্যের শৃঙ্গ আরোহণ করাই লক্ষ্য। যেখানে কঠোর পরিশ্রম নিয়ে আসে সৌভাগ্য। এই পরিসরে কাজ করেছে আমার ভাই এমএস ধোনি এক অন্য় উচ্চতায় গিয়েছে। আমি তাকে ছাপিয়ে য়াওয়ার কোনও প্রয়াসই বাকি রাখব না। আমার নায়ক সচিন তেন্ডুলকর আমাকে সেই গল্পগুলো শুনিয়েছে, কী করে ওই জায়গায় পৌঁছানো যায়।" 

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে। ফিটনেস ও ফর্ম, জোড়া সমস্যায় রীতিমতো নাজেহাল হন টিম ইন্ডিয়ার স্টার। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পর থেকে আর দেশের জার্সিতে তাঁকে দেখা যায়নি এখনও। আইপিএলের হাত ধরেই কামব্যাক করতে চলেছেন পাণ্ডিয়া। ২০১৫ থেকে ২০২১ সাল পর্যন্ত পাণ্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলেছেন পাণ্ডিয়া। মুম্বইয়ের জার্সিতে দুরন্ত ক্রিকেট উপহার দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটের দরজা খুলে যায় তাঁর। মুম্বই এই মরশুমে আর পাণ্ডিয়াকে রিটেইন করেনি।

Find Out More:

Related Articles: