তৃতীয় ম্যাচের আগেই বাড়ি ফিরছেন কোহলি-পন্ত

A G Bengali
দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজও জিতে গিয়েছে টিম ইন্ডিয়া। তাই তৃতীয় ম্যাচ নিয়মরক্ষার। তাই বিসিসিআই-এর কাছে নাকি ছুটি চেয়েছিলেন বিরাট কোহলী ও ঋষভ পন্থ। সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ছুটি পেয়েছেন তাঁরা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি এবং ঋষভ পন্ত দুই তারকাই দুরন্ত ছন্দে ছিলেন। দু'জনেই ৫২ করে রান করেছেন। ভারতকে ১৮৬ রানে পৌঁছতে সাহায্য করেছেন। যার সুবাদে ৮ রানে ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। ইডেনে রবিবার তৃতীয় টি২০ ম্যাচের আগেই বাড়ি ফিরলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান উইকেটরক্ষক। জানা গিয়েছে, কোহলী ও পন্থকে ১০ দিনের ছুটি দিয়েছে বোর্ড। তার পরেই ফের জৈবদুর্গের মধ্যে ঢুকে পড়তে হবে তাঁকে। 

ডিসেম্বর মাসে দক্ষিণ আফ্রিকা সফর থেকে দলের সঙ্গে রয়েছেন কোহলী। অন্য দিকে তিন ফরম্যাটে টানা খেলছেন পন্থও। শুক্রবার দ্বিতীয় ম্যাচে ভারতকে বড় রানে নিয়ে যাওয়ার ক্ষেত্রে প্রধান ভূমিকা নেন দু’জনে। কোহলী ও পন্থ দু’জনেই অর্ধশতরান করেন। শেষ পর্যন্ত ৮ রানে ম্যাচ জেতে ভারত। ম্যাচের সেরা হন পন্থ।

অন্যদিকে, দলে দায়িত্ব বেড়েছে। সেই বর্ধিত দায়িত্ব কাঁধে নিয়েই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয়ি টি-টোয়েন্টি ম্যাচে দলকে টেনে নিয়ে গেলেন সহঅধিনায়ক ষভ পন্ত। নিজের দায়িত্বশীল ব্যাটিংয়ের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন তিনি। ম্যাচ সেরার পুরস্কার হাতে নিয়ে এদিন ঋষব বললেন, ‘দল যেখানে আমাকে ব্যাট করাতে চায় সেখানেই ব্যট করব আমি।’ এদিকে গুরুত্বপূর্ণ সময়ে পাওয়েলের ক্যাচ মিস নিয়ে ঋষভ বলেন, ‘আমি মনে করি বৃত্তের ভিতরে আমরা সবাই ক্যাচটার অপেক্ষা করছিলাম কিন্তু শেষ পর্যন্ত এটি ভুভি ভাইয়েরই ক্যাচ ছিল।’

Find Out More:

Related Articles: