শ্রাবন্তীর হলফনামা! সম্পত্তির পরিমান কতো ?

A G Bengali
বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপি-র হয়ে তিনি বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। নির্বাচন কমিশনের কাছে তিনি যে হলফনামা জমা দিয়েছেন, তা একবার দেখে নেওয়া যাক -
শ্রাবন্তীর একটি মাত্র ঋণ রয়েছে। এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার গাড়ি ঋণ নিয়েছিলেন। বাকি, এই মুহূর্তে শ্রাবন্তীর হাতে নগদ রয়েছে ১ লাখ টাকা। আর এইচডিএফসি-র দু’টি শাখা মিলিয়ে ব্যাঙ্কে রয়েছে যথাক্রমে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং ৫০ হাজার টাকা। ৭ লাখ টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে। ১০ লাখ টাকার জীবনবিমা রয়েছে। অর্থাৎ ব্যাঙ্কের স্থায়ী আমানত, জীবনবিমা, মিউচুয়াল ফান্ড মিলিয়ে রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা। শ্রাবন্তীর দু’টি গাড়ি রয়েছে। একটি অডি কিউ ৭ এবং অন্যটি মারুতি ব্যালেনো। দু’টি গাড়িই ২০১৯ সালে কেনা তাঁর। অডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা। হলফনামা অনুযায়ী সোনার গয়নার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকার। তাঁর কাছে হিরে রয়েছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে তাঁর। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা হলফনামায় উল্লেখ করেছেন তিনি।
এছাড়া দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষের জমি রয়েছে। ২০১৭ সালে জমিটি কিনেছিলেন তিনি। তাঁর বর্তমান বাজার দর ৮ লাখ টাকা। পর্ণশ্রীতে ১২৭১ বর্গ ফুট এবং ২২০০ বর্গ ফুটের দু’টি ফ্ল্যাট রয়েছে। যেগুলি যথাক্রমে ২০১২ এবং ২০১৫ সালে কিনেছিলেন। ১২৭১ বর্গ ফুটের ওই ফ্ল্যাটের দাম এখন ৪০ লাখ টাকা এবং ২২০০ বর্গ ফুটের ফ্ল্যাটের দাম ১ কোটি ৪০ লাখ টাকা। অর্থাৎ স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৮৮ লাখ টাকা।

Find Out More:

Related Articles: