ইংরেজবাজারে ধর্ষণ করে খুন! বাগবাজারে বস্তা বন্দি হাতে ট্যাটু আর শাড়ি পরা তরুনীর দেহ

ARPAN GHOSH

হায়দরাবাদের ঘটনায় এখনও সোচ্চার সব মহল। চলছে ধিক্কার, আওয়াজ উঠছে অভিযুক্তদের ফাঁসির দাবিতে। এরই মধ্যে ঘটে যাচ্ছে একের পর এক নিন্দনীয় মর্মান্তিক ধটনা। বক্সারেও অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার হয়েছে। সেখানেও ধর্ষণ করে খুনের অভিযোগ ও পরে পুড়িয়ে দেওয়া হয়েছে বলে পুলিশের অনুমান। 

 

এবার রাজ্যে ঘটল মর্মান্তিক ঘটনা। বৃহস্পতিবার মালদার ইংরেজবাজারে এক তরুনীর দেহ উদ্ধার হয়েছে। সেখানেও পুলিশের প্রাথমিক অনুমান ধর্ষণ করে খুন করা হয়েছে। জানা গিয়েছে, মালদার (Maldah) ইংরেজবাজারের কোতোয়ালি ধানতলা গ্রামে আমবাগানের পাশের মেঠো রাস্তার উপর পড়ছিল যুবতীর দেহটি। এদিন সকালে মেঠো রাস্তার উপর দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এভাবে রাস্তার উপর যুবতীর দেহ পড়ে থাকার খবরে সঙ্গে সঙ্গেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

 

অন্যদিকে, অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার সকালেও বাগবাজার ঘাটে জনসমাগম ছিল। সেই সময় হঠাৎই কয়েকজনের নজরে পড়ে একটি বস্তা। কৌতুহলবশত সেই বস্তাটি খুলতেই দেখা যায় হলুদ ও সবুজ রঙের শাড়ি। শাড়িটি বের করার চেষ্টা করতেই বস্তা থেকে উদ্ধার হয় এক তরুণীর দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় উত্তর বন্দর থানায়। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। কিন্তু কে ওই তরুণী, তা এখনও জানা যায়নি।

 

পুলিশের তরফে জানানো হয়েছে, তরুণীর দেহটি পচে গিয়েছে। মাথায় গভীর ক্ষত রয়েছে। বিকৃত হয়ে গিয়েছে মুখ। বছর 30-এর ওই তরুণীর দুই হাতেই ট্যাটু করা রয়েছে। এক হাতে লেখা ‘রূপা’, অন্যহাতে ‘ওঁ’ ও ত্রিশূলের ছবি। প্রাথমিকভাবে অনুমান, খুনের পর প্রমাণ লোপাটের জন্যই বস্তায় ভরে তরুণীর দেহ গঙ্গায় ভাসিয়ে দিয়েছে দুষ্কৃতীরা।

ট্যাটুর সূত্র ধরে তরুণীর পরিচয় জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

 

ছবি : প্রতীকী ছবি

Find Out More:

Related Articles: