এবার চাওয়ালা স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়, জানুন বিস্তারিত

GHOSH ARPAN

তিনি কখন যে কী করেন সেটা তিনি নিজে ছাড়া কারোর পক্ষে প্রেডিক্ট করা সম্ভব নয়। এরকম ঘটনা মাঝে মধ্যেই ঘটে থাকে। সে হঠাৎ করে সরকারি হাসপাতালে ঢুকে খোঁজ খবর নেওয়া হোক বা বৃদ্ধ মানুষের সঙ্গে গাড়ি থামিয়ে কথা বলা হোক। এবার যে কাণ্ড তিনি ঘটালেন তাতে হকচকিয়ে গিয়েছেন অনেকেই। এবার একেবারে যেন দিদি রূপে ধরা দিলেন তিনি। কী বুঝতে পারছেন না তো ? তাহলে একটু খুলেই বলা যাক।

 

দিঘার সমুদ্র সৈকতে হাঁটতে বেরিয়েছিলেন তিনি। হঠাৎ করেই রাস্তার ধারে চায়ের দেকানে ঢুকে পড়েন। চা বানাতে একটু দেরি দেখে নিজেই দোকানদারের থেকে চা বানানোর সরঞ্জাম নিয়ে চা বানাতে শুরু করে দিলেন। এক হাতে ছাঁকনি আর অন্য হাতে চায়ের লিকারের পাত্র। একেবারে পাকাপোক্ত গৃহিনীর মতো চা বানালেন তিনি। আর এই দৃশ্য দেখে সবাই ক্যামেরাবন্দি করলেন সেই দৃশ্য। আর তিনি শুধু চা বানালেনই না, খেলেন সেখানে বসে। এবং কথাও বলেও ওখানে উপস্থিত সকলের সঙ্গে। আর শেষে নিজে হাতে চা বানিয়ে মুখ্যমন্ত্রী বললেন, 'সাধারণ মানুষ আমরা, সব কিছুই পারি'।


অন্যদিকে, প্রায় ২৭ ঘন্টারও বেশি সময় ধরে নিখোঁজ ছিলেন। কিন্তু নিজেকে নির্দোষ প্রমাণ করতে আর গ্রেফতারী এড়াতে হরেক চেষ্টা করেও শেষ রক্ষে হলো না। জোড় বাগে নিজের বাড়ি থেকে প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরমকে গ্রেফতার করল সিবিআই।

 

এদিন নিজেকে নির্দোষ প্রমাণ করতে কংগ্রেস সদর দফতরেও হাজির হন তিনি। সঙ্গে সঙ্গে সিবিআইও উদ্যেত হয়। কিন্তু ততক্ষণে সদর দফতর ছেড়ে নিজের বাড়ি জোড় বাগের উদ্দেশ্যে রওনা দেন তিনি। সিবিআই পিছু ছাড়েনি। পৌঁছয় চিদাম্বরমের বাড়িতে। কিন্তু সেখানে গিয়ে গেট বন্ধ থাকায় প্রাচীর পর্যন্ত সিবিআই টপকেছে বলে সূত্রের খবর। অবশেষে জোড় বাগের বাড়ি থেকেই গ্রেফতার হন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম।



Find Out More:

Related Articles: